মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
ফুলেল শুভেচ্ছা না নিয়েই নেতা কর্মিদের দেখতে হাসপাতালে ছুটে গেলেন উপমন্ত্রী

ফুলেল শুভেচ্ছা না নিয়েই নেতা কর্মিদের দেখতে হাসপাতালে ছুটে গেলেন উপমন্ত্রী

স্টাফ রিপোর্টার, মোংলা

চতুর্থবারের মতো বাগেরহাট- ৩ (মোংলা- রামপাল) আসন থেকে নির্বাচিত হয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার। এজন্য মোংলায় আওয়ামী লীগের কার্যালয়ে নেতা কর্মিরা ফুল দিয়ে শুভেচ্ছা জানাবেন সেই প্রস্তুতি নেওয়া হয়। কিন্তু উপমন্ত্রী আসলেন তবে নেতা কর্মিদের ফুলেল শুভেচ্ছা না নিয়েই আহত নেতা কর্মিদের দেখতে হাসপাতালে ছুটে যান বেগম হাবিবুন নাহার। নির্বাচন পরবর্তী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর হামলায় তার দলের ১২ নেতা কর্মি যখম হলে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন তারা।

মঙ্গলবার (৯ জানুয়ারী) সকাল সাড়ে ৯টায় তাদের দেখতে ও খোঁজ নিতে উপমন্ত্রী হাসপাতালে যান। এসময় আহত নেতা কর্মিরা তাকে কাছে পেয়ে আবেগ আপ্লূত হয়ে পড়েন। বেগম হাবিবুন নাহার দ্বাদশ সংসদ নির্বাচনে চতুর্থবারের মতো নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হন। তার সাথে নির্বাচনে পরাজয় হয় প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী ইজারদারের। তার অনুসারীর দু’দফা হামলায় হাবিবুন নাহারের ১২ জন গুরুতর যখম হন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিন হাসপাতালে উপমন্ত্রী বেগম হাবিবুন নাহারের সাথে উপস্থিত ছিলেন, মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, আওয়ামী লীগ নেতা বেল্লাল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ শাহীন, যুবলীগ নেতা ইসরাফিল হাওলাদার, যুবলীগ নেতা ও ইউপি সদস্য খাঁন আহাদুজ্জামান, যুবলীগ কর্মি ইউসুফ খাঁন, মাইনুল হোসেন মিন্টু, ও ইকবাল খাঁনসহ অসংখ্য নেতা কর্মিরা।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers