বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
বাগেরহাটে ঈদে বাড়ি ফেরা মানুষের ভোগান্তি বাড়িয়েছে বৃষ্টি

বাগেরহাটে ঈদে বাড়ি ফেরা মানুষের ভোগান্তি বাড়িয়েছে বৃষ্টি

বাগেরহাট অফিস

কুরবানির ঈদে নাড়ির টানে বাড়ির পথ ধরেছে লাখো মানুষ। এর ব্যাতিক্রম নয় উপকূলীয় জেলা বাগেরহাটও। মঙ্গলবার (২৭ জুন) সকাল থেকেই বাগেরহাট বাস টার্মিনালে ছিল বাড়ী ফেরা মানুষের উপচে পড়া ভিড়। এদিন সকাল থেকে বৃষ্টিতে ভোগান্তি ও বিড়াম্বনা বাড়িয়েছে ঈদ উপলক্ষ্যে বাড়ীতে ফেরা বাগেরহাটের ৯টি উপজেলার ঘরমুখ মানুষের মাঝে।
আনন্দের ঈদ যাত্রায় বৃষ্টি কিছুটা ভোগান্তি বাড়ালেও কোন কিছুই আটকাতে পারেনি ঘরমুখো মান্ষুদের। ছাতা মাথায় দিয়ে পায়ে হেঁটে, পলিথিনের পর্দা ঝুলিয়ে, বাসে চেপে কিংবা সিএনজি চালিত অটোরিকশায় করে যাত্রীরা আসছে বাগেরহাট বাস টার্মিনালে। উদ্দেশ্যে একটাই বাড়ি ফেরা ।
বাগেরহাট বাস টার্মিনালে বাসের জন্য অপেক্ষায় থাকা মোড়েলগঞ্জের বাসিন্দা জামাল শেখ বলেন, সকাল থেকেই বৃষ্টি। ঢাকা থেকে পরিবার নিয়ে অনেক কষ্ট করে বাগেরহাট পৌচেছি। এখন মোরেলগঞ্জ যাবার জন্য বাসের অপেক্ষায় রয়েছি। এত কষ্ট করে ঈদ উপলক্ষ্যে পরিবার নিয়ে বাড়ীতে ফেরাটাই সকল কষ্ট দূর করে দিয়েছে।
শিক্ষার্থী এনামুল ইসলাম বলেন, অনেক কষ্ট করে বৃষ্টি উপেক্ষা করে বাড়ীতে যাচ্ছি। পলিথিন মাথায় দিয়ে কোন রকম বৃষ্টির পানি আটানোর চেষ্টা করেছি। তারপরও প্রায় পুরোটাই ভিজে গেছি। এত ভোগান্তি ও বিড়াম্বনার পর বাড়ীতে গিয়ে পরিবারের সাথে ঈদ করবো এই আনন্দটাই সকল কষ্ট দূর করে দিয়েছে।
বাগেরহাটে দোলা পরিবহনের চালক আসলাম শেখ বলেন, পদ্মা সেতুর খুলে দেওয়ার পর থেকে যাত্রীদের ঈদযাত্রার কোন কষ্ট নেই। তারপরও সকাল থেকে থেমে থেমে বৃষ্টিতে কিছুটা ভোগান্তি বাড়িয়েছে। এ কারনে কিছুটা দেড়িতে বাড়ী গুলো গোন্তব্যে পৌচাচ্ছে। এছাড়া তেমন কোন সমস্যা নেই।

বা

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers