বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
মোংলায় গুড়ি গুড়ি বৃষ্টিতেও মিলছেনা স্বস্তি

মোংলায় গুড়ি গুড়ি বৃষ্টিতেও মিলছেনা স্বস্তি

স্টাফ রিপোর্টার, মোংলা

ভোর থেকে আকাশ মেঘে ঢাকা, সেই সাথে গুড়ি গুড়ি গুড়ি বৃষ্টি হলেও মোংলাসহ উপকূলে কমেনি গরম। বরং মেঘলা আকাশে অসহ্য ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজীবন। আকাশে সূর্যের দেখা না মিললেও গরমের অস্বস্থিতে থেকে রেহাই পাচ্ছেনা জনসাধারণ।

বৃহস্পতিবার (৮ জুন) ভোর থেকে আকাশ মেঘাচ্ছন্নতার পাশাপাশি হচ্ছে গুড়ি বৃষ্টি। কিন্তু বাতাস না থাকায় গুমোট গরম আরও যেন বেড়েছে। পৌর শহরের রিজেকশনগলির দিনমজুর আমির হোসেন, বাগেরহাট জেটির ইট-বালুর শ্রমিক আনসার উদ্দিন ও মামার ঘাটের ঘাট শ্রমিক মোঃ সোলেমান ও মোঃ খলিল বলেন, ভোর থেকে আকাশ মেঘলা, গুড়ি বৃষ্টিও হচ্ছে, কিন্ত গরম কমছেনা। গুমোট ও ভ্যাপসা গরমে ঘামে শরীর ভিজে যাচ্ছে, বাতাসও নেই। কাজ করতে খুব কষ্ট হচ্ছে আমাদের। ঝুম বৃষ্টি না হওয়া পর্যন্ত এ গরম কমবেনা বলেও শংকা তাদের।

বুধবার বিকেলে মোংলা সমুদ্র বন্দরে আবহাওয়া অফিসের জারি করা তিন নম্বর স্থানীয় সতর্ক সংকেত বৃহস্পতিবারও বলবৎ রয়েছে। তবে সতর্ক সংকেত আরও বাড়ার কোন সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

ঢাকা আবহাওয়া অফিসের আবহাওয়াবিদ মো: হাফিজুর রহমান বলেন, মোংলাসহ উপকূলীয় এলাকায় আপতত যে গুড়িগুড়ি বৃষ্টি হচ্ছে তা অব্যাহত থাকবে। আগামী ২৪ ঘন্টায় এ বৃষ্টিপাতের পরিমাণ বাড়বে, তাতে আস্তে আস্তে গরম কমে আসবে বলে জানান তিনি।

এদিকে উত্তর বঙ্গোপসাগর এলাকায় গভীর সঞ্চালনশীন মেঘমালা তৈরি অব্যাহত থাকায় উত্তর বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন বাংলাদেশ উপকূলীয় এলাকা এবং সমুদ্র বন্দরের উপর দিয়ে ঝড়ো হাওয়া বয়ে যাওয়ার আশংকায় মোংলা সমুদ্র বন্দরকে তিন নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলেছেন আবহাওয়া অফিস।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers