বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
মিথ্যা অভিযোগ দাখিলের প্রতিবাদে সংবাদ সম্মেলন করায় সৌদি প্রবাসীসহ তার স্ত্রীকে হুমকি

মিথ্যা অভিযোগ দাখিলের প্রতিবাদে সংবাদ সম্মেলন করায় সৌদি প্রবাসীসহ তার স্ত্রীকে হুমকি

নিজস্ব প্রতিবেদকঃ

প্রেমের ফাঁদে ফেলে তিন লাখ টাকা হাতিয়ে নেয়াসহ কিশোরগঞ্জের ভৈরব থানায় মিথ্যা অভিযোগ দাখিলের প্রতিবাদে সংবাদ সম্মেলন করায় কুলিয়ারচরের পিরপুর গ্রামের মৃত জুলহাস মিয়ার ছেলে সৌদি প্রবাসী আতিক হাসান নিলয় ওরুফে জুমন (২৭) ও তার স্ত্রী জান্নতুন্নেছা (২৬) কে বিভিন্ন ভাবে হুমকি দেওয়াসহ জান্নাতুন্নেছা নামে ফেক ফেসবুক আইডি খুলে বাজে লিখা পোস্ট করে তাদের মানসম্মান ক্ষুন্ন করার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৫ এপ্রিল শনিবার দুপুরে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর বাজারের বীরপ্রতীক শহীদ সেলিম স্মৃতি সংসদ প্রাঙ্গণে স্বামীর পক্ষ নিয়ে পার্শ্ববর্তী ভৈরব উপজেলার মৌটুপী গ্রামের (বর্তমানে বাসা ভৈরব পৌর শহরে) মাজাহারুল হকের কন্যা ও মাসুদের স্ত্রী মাসুদা আক্তার (৩০) এর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন প্রবাসী আতিক হাসান নিলয় ওরুফে জুমনের স্ত্রী জান্নাতুন্নেছা।

সংবাদ সম্মেলনে জান্নাতুন্নেছা লিখিত বক্তব্যে বলেন, কিশোরগঞ্জের ভৈরব মৌটুপী গ্রামের (বর্তমানে বাসা ভৈরব পৌর শহরে) মাজাহারুল হকের কন্যা ও মাসুদের স্ত্রী মাসুদা আক্তারের (৩০) সাথে প্রায় এক বছর আগে ফেসবুকে তার স্বামী আতিক হাসান নিলয়ের পরিচয় হয়। পরে তাদের পরিচয় গভীর থেকে গভীরতম হয়। এরপর মাসুদা প্রেমের ফাঁদে ফেলে বিভিন্ন সময় নিলয়ের নিকট থেকে বিভিন্ন প্রয়োজনে পর্যায়ক্রমে টাকা নেয়া শুরু করে। এভাবে প্রায় তিন লাখ টাকা হাতিয়ে নেয় মাসুদা। নিলয় টাকা ফেরত চাইলে বিভিন্ন অজুহাতে তাকে ঘুরাতে থাকে মাসুদা। একপর্যায়ে তাকে মামলা দিয়ে হয়রানি করবে বলে হুমকি দেয়।

জান্নাতুন্নেছা সংবাদ সম্মেলনে আরো বলেন, গত তিন দিন আগে নিলয়ের বিরুদ্ধে ভৈরব থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন মাসুদা। বর্তমানে তাকেও বিভিন্ন প্রকার হুমকি দিয়ে আসছে মাসুদা। এছাড়া ইদানি নিলয়ের নাম ও ছবি ব্যবহার করে একাধিক ফেইসবুক আইডি খুলে মিথ্যা অপপ্রচার করে আসছে বলেও অভিযোগ করেন জান্নাতুন্নেছা। তিনি তার স্বামীর পক্ষ থেকে ভৈরব থানায় দাখিল করা মিথ্যা অভিযোগ ও ফেসবুকে মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। পাশাপাশি টাকা উদ্ধারের ব্যবস্থা করে দেয়ার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

সংবাদ সম্মেলনের সংবাদটি সাপ্তাহিক দুর্জয় দরশন পত্রিকা সহ জাতীয় দৈনিক, স্থানীয় দৈনিক ও সাপ্তাহিক পত্রিকাসহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও অনলাইন টিভি চ্যানেলে প্রকাশিত হয়। এর পর থেকেই মাসুদা আক্তার ক্ষিপ্ত হয়ে সে নিজে ও তার আত্মীয় স্বজন দিয়ে প্রবাসী আতিক হাসান নিলয় ওরুফে জুমন ও তার স্ত্রী জান্নাতুন্নেছাকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে আসছে এবং জান্নাতুন্নেছা নাম ও ছবি ব্যবহার করে ফেক ফেসবুক আইডি খুলে বাজে কথা লিখে তাদের মানসন্মান ক্ষুন্ন করে আসছে। প্রবাসী আতিক হাসান নিলয় ওরুফে জুমন ও তার স্ত্রী জান্নাতুন্নেছা এসব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সুষ্ঠু তদন্তের মাধ্যমে হুমকিদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

এ ব্যাপারে নিলয়ের দেয়া তথ্য মতে মাসুদা আক্তারের ব্যবহৃত ০১৮৩৬২–৩২২ নম্বরে ফোন করে যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers