বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
হরিণের মাংসসহ এক পাচারকারীকে আটক করেছে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন

হরিণের মাংসসহ এক পাচারকারীকে আটক করেছে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন

 

স্টাফ রিপোর্টার (মোংলা) বাগেরহাট।

সুন্দরবনের পূর্ব ঘড়িলাল এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১২০ কেজি হরিণের মাংসসহ এক পাচারকারীকে আটক করেছে কোস্টগার্ড পশ্চিম জোন। আটক পাচারকারীর নাম মো. শাহ আলম (৩৫)। তিনি শ্যামনগরের পাইস্যামারী এলাকার মো. আজিজ মোল্লার ছেলে।১৭ এপ্রিল সোমবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট এ এইচ এম হারুন-অর রশীদ,বিএন। তিনি বলেন, সুন্দরবনের বন্যপ্রাণী সংরক্ষণ অভিযানের অংশ হিসেবে ১৭ এপ্রিল সোমবার ভোর ৫ টায় মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশন কয়রার একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সুন্দরবনের ঘড়িলাল এলাকা দিয়ে একজন চোরাশিকারি ভ্যান গাড়িতে করে হরিণের মাংস পাচারের জন্য নিয়ে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান শুরু করে কোস্টগার্ড সদস্যরা। অভিযান চলাকালীন সময় কোস্টগার্ড সদস্যরা পূর্ব ঘড়িলাল এলাকা দিয়ে বস্তায় ভর্তি করে হরিণের মাংস ভ্যান গাড়িতে করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে একজন পাচারকারীকে আটক করে জব্দ করা হরিণের মাংস এবং ভ্যানগাড়ি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সুন্দরবনের আন্ধারমানিক ফরেষ্ট অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়।

লেফটেন্যান্ট এ এইচ এম হারুন-অর রশীদ আরও বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে বিভিন্ন মেডিকেল ক্যাম্পেইন এবং জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers