বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
আনন্দঘন পরিবেশে মোংলায় একুশে টিভির বর্ষপূর্তি উদযাপন

আনন্দঘন পরিবেশে মোংলায় একুশে টিভির বর্ষপূর্তি উদযাপন

স্টাফ রিপোর্টার (মোংলা) বাগেরহাট।

উৎসবমুখর পরিবেশে মোংলায় জনপ্রিয় টেলিভিশন একুশে টিভির বর্ষপূর্তি উদযাপন হয়েছে। ২৩ বছর শেষ করে ২৪ বছরে পদার্পণ উপলক্ষ্যে শুক্রবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় মোংলা প্রেস ক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রেস ক্লাবের সভাপতি মনিরুল হায়দার ইকবালের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন একুশে টিভির মোংলা প্রতিনিধি আবুল হাসান। এরপরে একুশে টিভির সাহসী পথ চলা ও নিরপেক্ষতা বজায় রাখায় কর্তৃপক্ষকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন পৌর আ’ লীগের সভাপতি ও মোংলা পোর্ট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দীপংকর দাশ, ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ হাবিবুর রহমান, উপজেলা আ’ লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, সাবেক সভাপতি এইচ এম দুলাল, আহসান হাবিব হাসান, সাবেক সাধারণ সম্পাদক হাসান গাজী, সময় টিভির হাসান মাহমুদ, এনটিভির স্টাফ করেসপন্ডটেন্ট ও জাগো নিউজের আবু হোসাইন সুমন, এটিএন নিউজের নিজাম উদ্দিন, , পূর্বাঞ্চলের মোঃ নুর আলম শেখ, আর টিভির সোহাগ মোল্লা, একাত্তর টিভির এনামুল হক, ইন্ডিপেন্ডেন্ট টিভির জাহিদুল ইসলাম, গ্রামের কাগজের এম এম ফিরোজ ও সাংবাদিক ওমর ফারুক, মাছুম খাঁন, মাসুদ রানা , বি এম ওয়াসিম আরমান, হাসিব সরদার, আলী আজম ও মোংলা সরকারি কলেজের প্রভাষক সাহারা বেগম এবং বাংলাদেশে ভ্রমনে আসা কানাডিয়ান নাগরিক গবেষক আনুক।

বক্তারা এসময় বলেন, একুশ মানে মুক্ত চিন্তার খোলা জানালা। দেশ স্বাধীনের পর দেশের সর্ব প্রথম বেসরকারি টেলিভিশন হচ্ছে একুশে টিভি। নিরপেক্ষ, সাহসী ও আলোচিত সব সংবাদ প্রচার করে সবার কাছে আস্থার জায়গা করে নেয় একুশে টিভি। পরে প্রতিষ্ঠার ২৪ বছর পদার্পণে একুশে টিভির সমৃদ্ধি ও উত্তরোত্তর মঙ্গল কামনা করে কেক কাটেন অতিথিরা।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers