বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
সিদ্দিকবাজার বিস্ফোরণে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দিন: সৈয়দ আহমদ শফী আশরাফী

সিদ্দিকবাজার বিস্ফোরণে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দিন: সৈয়দ আহমদ শফী আশরাফী

স্টাফ রিপোর্টার:
রাজধানীর সিদ্দিকবাজারের ভয়াবহ বিস্ফোরণর ঘটনা নাশকতা নাকি দূর্ঘটনা খতিয়ে দেখতে হবে। নিহতদের আত্মার মাগফিরাত কামনা করছি এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি। এবং ক্ষতিগ্রস্তদের যথাযথ ক্ষতিপূরণ দিতে দিন।
আজ ৯ মার্চ ব্যস্ততম গুলিস্তান সিদ্দিকবাজারের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে ন্যাশনাল সবুজ বাংলা পার্টি’র (এনএসবি পার্টি) মহাসচিব সৈয়দ আহমদ শফী আশরাফী এসব কথা বলেন।
তিনি আরো বলেন- নিহতদের পরিবারকে ২০ লক্ষ টাকা এবং আহতদেরকে ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দিতে হবে। তাদের চিকিৎসাব্যয় আজীবনের জন্য ফ্রী করে দিতে হবে। ঢাকাসহ সারাদেশের ঝুঁকিপূর্ণ ভবনগুলোকে চিহ্নিত করে সতর্কতা জারি করতে হবে।
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers