মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
রামপালে বিএনপির ২০ নেতাকর্মীর নামে মামলা আটক-৬

রামপালে বিএনপির ২০ নেতাকর্মীর নামে মামলা আটক-৬

রামপাল,  সংবাদদাতা।।
রামপাল থানায় ২০ জন বিএনপি নেকাকর্মী নামসহ অজ্ঞাতনামা আরও ৩০/৪০ জনের নামে বিশেষ ক্ষমতা আইন ও বিষ্ফোক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ৬ জন বিএনপি নেতাকর্মীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে রামপাল থানা পুলিশ।
গ্রেফতারকৃতদের কাছ থেকে ৩ টি ককটেল, ১টি বিষ্ফোরিত ককটেলের অংশ, ১টি ছোরা, ১৫টি বাঁশের লাঠি, ১০টি লোহার রড, ২টি লোহার রাম দা ও ৫ জোড়া স্যান্ডেল উদ্ধার দেখিয়েছে পুলিশ।
আটককৃতরা হলেন- রামপাল উপজেলার বিএনপির সাবেক সহ-সভাপতি শেখ ফিরোজ কবির, উপজেলা যুবদলের আহবায়ক মল্লিক জিয়াউল হক জিয়া, উপজেলা যুব দলের সাবেক সেক্রেটারী শেখ ওলিয়ার রহমান, বিএনপি নেতা জিন্নাহ হোসেন, শেখ আজাহার হোসেন (টুকু) ও দেলোয়ার হোসেন মোল্লা। আটককৃতদের বাড়ি উপজেলার বিভিন্ন গ্রামে।
এজাহারনামী অপর আসামীরা হলেন উপজেলার বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মোস্তফা কামাল পাটোয়ারী হালিম, উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক কাজি জাহিদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায় মোঃ ওজিয়ার রহমান, সদস্য সচিব মাজহারুল ইসলাম ইয়ামিন, উপজেলা যুব দলের সিনিয়র যুগ্নআহবায়ক মাসুদুররহমান পিয়াল সদস্য সচিব আলমগীর কবির বাচ্চু, উপজেলা ছাত্র দলের আহবায়ক মোল্লা তরিকুল ইসলাম সোভন সদস্য সচিব রবিউল ইসলাম রবি,গৌরম্ভা বিএনপির মাষ্টার মুজিবর জোয়াদ্দার,আমিরুল কুটি সহ প্রমূখ।
এ বিষয়ে রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন এর দৃষ্টি আকার্ষন করা হলে তিনি জানান, ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-ডি তৎসহ ১৯০৮ সালের বিষ্ফোরক আইনের ৪/৫/৬ ধারায় একটি মামলা রজু করা হয়েছে। যার নাম্বার ০৫। আটককৃত আসামীদের কাছ থেকে ককটেলসহ দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers