মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
বাগেরহাটে সেলাই মেশিন বিতরণ

বাগেরহাটে সেলাই মেশিন বিতরণ

বাগেরহাট প্রতিনিধি :
বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়নের অসহায় ও দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন এবং প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে তৈলজাতীয় ফসলের বীজ বিতরণ করা হয়। গোটাপাড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে (৮ ডিসেম্বর) বৃহষ্পতিবার সকালে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শমশের আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সেলাই মেশিন ও তৈলজাতীয় ফসলের বীজ বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা সাদিয়া সুলতানা, সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা, জন প্রতিনিধি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি সহ উপকারভোগীরা এসময়ে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ৩৪ জন দুঃস্থ ও অসহায়কে সেলাই মেশিন এবং ২০ জন চাষীর মধ্যে এক কেজি করে সূর্যমুখীর বীজ বিতরন করা হয়। বীজ বিতরণ শেষে জেলা প্রশাসক ইউনিয়ন পরিষদের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers