মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
ফকিরহাট উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটি গঠন

ফকিরহাট উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটি গঠন

ফকিরহাট প্রতিনিধি।
বাগেরহাটের ফকিরহাট উপজেলা সরকারি হাসপাতালের সুষ্ঠ ব্যবস্থাপনা ও চিকিৎসা সেবায় মান উন্নয়নের লক্ষ্যে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটি গঠন করা হয়েছে। বাগেরহাট-০১-আসনের সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীন-কে সভাপতি, উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ-কে সহ-সভাপতি ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহ্ মো. মহিবুল্লাহ-কে সদস্য সচিব নির্বাচিত করে একটি কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মনোয়ার হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম, মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মু. আলীমুজ্জামান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা, হাসাপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শিশির বসু, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা শেখ মো. আবু বকর, বাহিরদিয়া-মানসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রেজাউল করিম ফকির, ব্র্যাক’র উপজেলা ম্যানেজার (এনজিও প্রতিনিধি), সাংবাদিক মান্না কুমার দে, বিশিষ্ট গন্যমান্য ব্যক্তি হিসেবে জেলা পরিষদের সদস্য শেখ আ. রাজ্জাক।
এদিকে, হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি বাগেরহাট-০১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন তিনি রাজনৈতিক কাজে ব্যস্ত থাকায় সার্বক্ষনিক ভাবে সময় দিতে পারবেন না। সেক্ষেত্রে তিনি তার অনুপোস্থিতিতে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশকে সভাপতির দায়িত্ব পালনের দায়িত্বভার অপর্ন করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন উপেেজলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহ্ মো. মহিবুল্লাহ।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers