শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
বাবার উপর অভিমান শিশুর আত্মহত্যা

বাবার উপর অভিমান শিশুর আত্মহত্যা

বাগেরহাট অফিস
বাগেরহাটের শরণখোলা উপজেলায় বাবার উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে সঙ্গীতা ঋষি নামের ১০ বছরের এক শিশু আত্মহত্যা করেছে। সোমবার দুপুর ২টার দিকে উপজেলা সদরের রায়েন্দা বাজারের পূর্বমাথা এলাকার ঋষিপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত সঙ্গীতা ওই এলাকার স্বপন ঋষি ও নমিতা দম্পতির মেয়ে। সে স্থানীয় ভাসানী কিন্ডার গার্টেন স্কুলে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিলো। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে পড়েছে।
নিহতের মা নমিতার রানী বলেন, তার স্বামী স্বপন ঋষি উপজেলার রাজাপুর এলাকায় দুপুরে এক আত্মীয়ের বাড়ীতে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার প্রস্তুতি নিলে মেয়েও বাবার সঙ্গে যাবে বলে বায়না ধরে। সেজন্য সে সেজেগুজে বসে ছিল। কিন্তু তাকে রেখেই ওর বাবা অনুষ্ঠানে চলে যান। এ কারণে ওর মনে যে ক্ষোভ তৈরী হয়েছে তা আমি বুঝতে পারেননি। কিছুক্ষণ পর পড়ার ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেচানো অবস্থায় ঝুলতে মেয়েকে। পরে স্থানীয় এলাকাবাসির সহায়তায় উদ্ধার করে হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত বলে জানায়।
শরণখোলা উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে চিকিৎসক ডা. আশফাক হোসেন বলেন, শিশুটিকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। তারপরও পরীক্ষা-নিরীক্ষা করে মৃত্যু নিশ্চিত করা হয়েছে।
শরণখোলা থানার ওসি মো. ইকরাম হোসেন বলেন, গলায় ফাঁস দিয়ে শিশু মৃত্যুর বিষয়টি খোঁজখবর নিয়ে আইনহত ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers