শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
বাগেরহাটে আড়াই কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী আটক

বাগেরহাটে আড়াই কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী আটক

বাগেরহাট অফিস
বাগেরহাটের মোরেলগঞ্জে ২ কেজি ৫‘শ গ্রাম গাজাসহ মোঃ সিরাজ মোল্লা (৫৬) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।সোমবার (২৮ নভেম্বর) দুপুরে মোরেলগঞ্জ উপজেলার পূর্ব সরালিয়া এলাকার টাউন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে হতে থেকে এই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি ব্যাগের মধ্যে থাকা ২ কেজি ৫‘শ গ্রাম গাজা উদ্ধার করে পুলিশ।মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক আটককৃতকে মোরেলগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।
আটক মোঃ সিরাজ মোল্লা বরিশাল জেলার মুলাদী উপজেলার তয়কা গ্রামের আজগর মোল্লার ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মোরেলগঞ্জ শহরের ভাড়া থাকতেন। বাগেরহাট জেলা পুলিশ মিডিয়া সেলের পুলিশ পরিদর্শক এসএম আশরাফুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ কেজি ৫‘শ গ্রাম গাজাসহ মোঃ সিরাজ মোল্লাকে আটক করা হয়।মামলা দায়ের পূর্বক তাকে মোরেলগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers