মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ০১:৫১ পূর্বাহ্ন

শিরোনাম :
বাগেরহাটে অপরাজিতা নেটওয়ার্কের কমিটির সভা গৃহহীনদের ঘর প্রদানে রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তার সংবাদ সম্মেলন বাগেরহাটে জেলা প্রশাসনের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত বাংলাদেশ নির্মান শ্রমিক ফেডারেশনের বাগেরহাট জেলা কমিটি বিলুপ্ত ঘোষনা বাগেরহাট অপরাজিতা নেটওয়ার্কের কমিটি গঠন ফকিরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিস শুভ উদ্বোধন বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় দিন মজুর গুরুত্বর জখম র‌্যাবের গুলিতে সাধারণ নাগরিকের মৃত্যুতে নতুনধারার উদ্বেগ ফকিরহাটের মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন বাগেরহাটের রামপালে মৎস্য চাষ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
বাগেরহাটে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

বাগেরহাটে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

বাগেরহাট অফিস
বাগেরহাটের ফকিরহাটে রেলরোডে অবস্থিত ডাক্তার পয়েন্ট হাসপাতাল লিমিটেড এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৮ নভেম্বর)ডাক্তার পয়েন্ট হাসপাতালের আয়োজনে সকাল সাড়ে ১০টা থেকে সন্ধা ৬ টা পর্যন্ত রুপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের কচাতলা বাজারে একদম বিনামূল্যে ডায়াবেটিস,রক্তের গ্রুপ পরিক্ষা করা হয়। গাইনি,মেডিসিন সহ বিভিন্ন বিষয়ে প্রায় ৪শত রোগীকে চিকিৎসা সেবা ও পরামর্শ দেওয়া হয়।
চিকিৎসা নিতে সকাল থেকে আশেপাশের কয়েকটি গ্রামের মানুষ ভিড় করেন।স্বাস্থ্যবিধি মেনে সবাইকে চিকিৎসা দিতে ডাক্তার মোঃ শাহরিয়ার শামীম এবং ডাঃ মোঃ মোস্তাাফিজুর রহমান নিয়োজিত ছিলেন।
এসময় উপস্থিত ছিলেন ডাক্তার পয়েন্ট হাসপাতালের চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান সহ হাসপাতালটির বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।ডাক্তার পয়েন্ট হাসপাতালের চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান বলেন, আমাদের হাসপাতালের উদ্দেশ্য গন মানুষের সেবা করা। সবসময়ই যেন এই কার্যক্রম চালু থাকে সেই প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।শুধু কচাতলা এলাকায় নয়, পুরো উপজেলায় এর পরিধি ছড়িয়ে দেয়ার আহবান জানান তিনি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers