বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০১:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
ফকিরহাটে কর্মসম্পাদন চুক্তি( APA)আওতায় জনসম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে মহিলা সমাবেশ অনুষ্ঠিত আগামী সংসদ নির্বাচনের মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে,চিতলমারি উপজেলা কমিটির আলোচনা সভা নভেম্বর ২০২২ সেভ দ্য রোড-এর প্রতিবেদন বাইক লেন না থাকায় নভেম্বরে দূর্ঘটনা বেড়ে ৪ হাজার ১৯৩ জবিসহ বিভিন্ন স্থানে সংবাদযোদ্ধাদের উপর হামলার নিন্দা ও বিচার দাবি বাগেরহাটে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী গ্রেফতার, ৪ ককটেল উদ্ধার বাগেরহাটের মোল্লাহাটে ট্রলি উল্টে চালক নিহত চুলকাটি প্রেসক্লাবে মেম্বর প্রার্থী মনিরুলের সংবাদ সম্মেলন ফকিরহাটে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ফকিরহাটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ছাগল বিতরণ
মোমিন মেহেদীর ভেরিফায়েড পেইজ হ্যাকড

মোমিন মেহেদীর ভেরিফায়েড পেইজ হ্যাকড

সাবিনা নূর, নিজস্ব প্রতিবেদক

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদীর ফেসবুক ভেরিফায়েড পেইজ হ্যাকড হয়েছে। ১০ অক্টোবর থেকে MOMIN MAHADI মোমিন মেহেদী পেইজটিতে নতুন কোন পোস্ট দেয়া যাচ্ছে বলে জানান নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী। তিনি গণমাধ্যমকে জানান, নির্মমতার রাজনীতি, পরিবারনীতি, অপরাধ-দুর্নীতি, ধর্ম এবং অধর্ম ভিত্তিক রাজনীতির বিরুদ্ধে যুদ্ধে থাকায় আমার পেইজটি হ্যাকড করেছে ধর্ম ও স্বাধীনতা বিরোধী-দুর্নীতিবাজচক্র। এ ব্যাপারে ফেসবুক কর্তৃপক্ষকে অবহিতকরণ ইমেইল বার্তা পাঠানো হয়েছে। যদি ৪৮ ঘন্টার মধ্যে পেইজটি হ্যাকারদের দখল থেকে মুক্ত না হয়; তাহলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান নতুনধারার মিডিয়া সেল সদস্য সাবিনা নূর।

উল্লেখ্য, ছাত্র-যুব-জনতার মৌলিক দাবি বাস্তবায়নে ২০১২ সালের ৩০ ডিসেম্বর মোমিন মেহেদীর নেতৃত্বে জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশ করে নতুনধারা বাংলাদেশ এনডিবি। তিনি এর আগে ২০০৪-০৫ ঢাকা বিশ^বিদ্যালয় ছাত্র অধিকার আন্দোলন জোটের সাধারণ সম্পাদক এবং ২০০৬-২০০৯ পর্যন্ত সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি স্বাধীনতার চেতনায় শিক্ষা-সাহিত্য-সাংস্কৃতিক বিভিন্ন সংগঠনে নেতৃত্ব দিয়েছেন, ২০০৭ সালে প্রতিষ্ঠা করেছেন আকাশ-সড়ক- রেল ও নৌপথ দুর্ঘটনামুক্ত করার জন্য নিবেদিত দেশের একমাত্র স্বেচ্ছাসেবি ও গবেষণাধর্মী সংগঠন সেভ দ্য রোড এবং ২০০৯ সালে প্রতিষ্ঠা করেছেন সংবাদয্দ্ধোা ও সংবাদমাধ্যমের দাবি বাস্তবায়নে অনলাইন ভিত্তিক সংগঠন অনলাইন প্রেস ইউনিটি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers