মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
রামপালে প্রাণীসম্পদ প্রদর্শনীতে উপমন্ত্রী হাবিবুন নাহার

রামপালে প্রাণীসম্পদ প্রদর্শনীতে উপমন্ত্রী হাবিবুন নাহার

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা 

রামপালে দিনব্যপী প্রাণীসম্পদ প্রদর্শণী মেলা উদ্ভোদন করেন বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি। উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতালের সহযোগীতায় বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা প্রাণীসম্পদ কার্যালয়ে দিনব্যপী এই মেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবির হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি।
উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা কৃষিবিদ মোঃ জাহিদুর রহমান এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠান আরো উপস্থিত ছিলেন, রামপাল উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা মো. সালাউদ্দিন দিপু, ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা সুকান্ত কুমার পাল, উপজেলা এলজিইডি কর্মকর্তা মো. গোলজার হোসেন, রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মতিউর রহমান প্রমুখ। এ সময় প্রধান অতিথির বক্তব্যে হাবিবুন নাহার বলেন, দেশে প্রাণীর সম্পদ উন্নয়নে উন্নত জাতের বংশ বিস্তার ও খাদ্যপণ্যের চাহিদা মেটাতে কৃষকের দোরগোড়ায় উন্নত জাত ও প্রযুক্তি হস্তান্তর করছেন সরকার। এতে করে জ্ঞান, ধারনা ও প্রযুক্তির দ্রুত সম্প্রসারণ ঘটবে। বর্তমান সরকারের যুগান্তকারী একটি পদক্ষেপ যা প্রাণীসম্পদ সেক্টরে অভাবনীয় পরিবর্তন আনবে। প্রান্তিক খামারিদের সাবলম্বী করতে আমাদের উপজেলা প্রশাসন তৎপর রয়েছে। পাশাপাশি এই প্রদর্শনী মেলায় আগত বিভিন্ন খামারি ভাইয়েরা তাদের প্রচেষ্টার কষ্টের ফসল মেলায় প্রদর্শন করে সফলতা দেখিয়েছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers