শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
বাগেরহাটে চুরি ও হারিয়ে যাওয়া ৩১ মুঠোফোন উদ্ধার, খুশি মালিকরা

বাগেরহাটে চুরি ও হারিয়ে যাওয়া ৩১ মুঠোফোন উদ্ধার, খুশি মালিকরা

বাগেরহাট ব্যুরো
বাগেরহাটে বিভিন্ন সময় হারিয়ে ও চুরি যাওয়া ৩১ টি মোবাইল উদ্ধার করেছে পুলিশ।বুধবার (১৬ ফেব্রুয়ারি)দুপুরে বাগেরহাট জেলা পুলিশ সুপারের কার্যালয়ে উদ্ধারকৃত এসব মুঠোফোন প্রকৃত মালিকদের হাতে তুলে দেন পুলিশ সুপার কে এম আরিফুল হক।এসময় বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আছাদুজ্জামানসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।হারিয়ে ও চুরি যাওয়া মুঠোফোনের জন্য করা সাধারণ ডায়েরী সূত্রে এসব মুঠোফোন উদ্ধার করা হয়।দীর্ঘদিন পরে হলেও হারানো মুঠোফোন পেয়ে খুশি মালিকরা।
রামপাল উপজেলার গাববুনিয়া জামে মসজিদের ইমাম নাইমুল ইসলাম বলেন,৬ মাস আগে মুঠোফোন হারিয়ে যায়। অনেক খোজাখুজির পরে না পেয়ে আমরা থানায় সাধারণ ডায়েরী করেছিলাম। হারানো মুঠোফোন হাতে পেলাম।আমরা খুব খুশি পুলিশের এই তৎপরতায়।
শরনখোলা উপজেলার রাজৈর গ্রামের ছগির তালুকদারের স্ত্রী শাহনাজ বেগম বলেন,দেড় বছর আগে স্বামী মারা যাওয়ার দিন বিকেলে মোবাইল সেটটি চুরি হয়ে যায়।পরে থানায় জিডি করেছিলাম। প্রায় দেড় বছর পর আজ ফোন ফেরত পেয়েছি।পুলিশের প্রতি আমি সত্যিই অনেক কৃতজ্ঞ।
বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক বলেন,বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া মোবাইলের জিডির সূত্র ধরে বিভিন্ন এলাকা থেকে তথ্য প্রযুক্তির ব্যবহারের মধ্য দিয়ে ৩১ টি মুঠোফোন উদ্ধারসহ অপরাধীদের শনাক্তে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।এইসব মোবাইল প্রকৃত মালিকদের ফিরিয়ে দেওয়া হয়েছে।জেলা পুলিশের এ ধরনের উদ্যোগ অব্যহত থাকবে।তবে নিত্য প্রয়োজনীয় মূল্যবান মুঠোফোন ব্যবহারের ক্ষেত্রে মানুষদের আরও সচেতন থাকার আহŸান জানান তিনি।
তিনি আরও বলেন, অপরাধ দমন ও মানুষের সেবা দানের ক্ষেত্রে পুলিশের সক্ষমতা অনেকগুন বৃদ্ধি পেয়েছে।এর আগে একই ভাবে ২২ টি মুঠোফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের ফিরিয়ে দেওয়া হয়েছিল।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers