মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
বাগেরহাটে খেলনা পিস্তলসহ ভুয়া পুলিশ আটক

বাগেরহাটে খেলনা পিস্তলসহ ভুয়া পুলিশ আটক

বাগেরহাট অফিস
বাগেরহাটে নিজেকে পুলিশ পরিচয় দেওয়া পারভেজ আল মামুন (৪০) নামের এক ব্যক্তিকে খেলনা পিস্তলসহ আটক করা হয়েছে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশ ও ট্রাফিক বিভাগ যৌথ অভিযান চালিয়ে তাকে আটক করে।এসময় তার কাছ থেকে একটি পুলিশ ব্যাগ, একটি রেইন কোর্ট, পুলিশের মনোগ্রামযুক্ত মাস্ক,একটি ল্যাপটপ, বাজাজ কোম্পানির একটি মোটরসাইকেল,পুলিশের দুটি ভুয়া আইডি কার্ড,একটি কালো রংয়ের খেলনা পিস্তল ও নগদ ৭ হাজার ৩২০ টাকা জব্দ করে পুলিশ।আটক পারভেজ আল মামুনের বিরুদ্ধে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের পূর্বক বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।
আটক পারভেজ আল মামুন খুলনা জেলার দৌলতপুর থানার মহেশ্বরপাশা এলাকার এসএ আব্দুল্লাহর ছেলে।তিনি দীর্ঘ দিন ধরে পুলিশ পরিচয়ে প্রতারণা করে আসছিল।
বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বাগেরহাট পুলিশ সুপারের কনফারেন্স কক্ষে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন পুলিশ সুপার কেএম আরিফুল হক।
তিনি বলেন, মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে পারভেজ আল মামুন পুলিশের প্যান্ট,পুলিশের কেডস,পুলিশের হ্যান্ডস গেøাবস,পুলিশের মাস্ক পরিহিত অবস্থায় মোটরসাইকেল চালিয়ে বাগেরহাট কেন্দ্রীয় বাসস্ট্যান্ড থেকে খুলনার দিকে যাচ্ছিল।দশানী পুলিশ চেকপোস্টে পৌছালে ট্রাফিক পুলিশ সদস্যদের সন্দেহ হওয়ায় তার মোটরসাইকেলটি থামানো হয়। তার আচরণ সন্দেহ হওয়ায় পুলিশ সদস্যরা তাকে জিজ্ঞাসাবাদ করেন।এসময় পারভেজ আল মামুন দৌড়ে পালানোর চেষ্টা করলে, পুলিশ সদস্যরা তাকে ধাওয়া করে ধরে ফেলে।তার মুঠোফোন ও ল্যাপটপে পুলিশের পোশাক পরিহিত অসংখ্য ছবি পাওয়া যায়।প্রাথমিক জিজ্ঞাসাবাদের সে পুলিশ পরিচয়ে প্রতারণা ও অপকর্মের কথা স্বীকার করেছেন।
পুলিশ সুপার কেএম আরিফুল হক আরও বলেন,পুলিশ বাহিনীর ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য সে বিভিন্ন জায়গায় এমন প্রতারণা করে আসছে।তার নামে খুলনা জেলার তেরখাদা থানায়ও মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers