মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:১০ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
তিতাস-ওয়াসা-ডেসা-কর্তাদের দুর্নীতি তদন্ত করুন : নতুনধারা

তিতাস-ওয়াসা-ডেসা-কর্তাদের দুর্নীতি তদন্ত করুন : নতুনধারা

লায়লা চৌধুরী, নিজস্ব প্রতিবেদক 
গ্যাস-বিদ্যু-পানির দাম বাড়ানোর প্রস্তাবকারী প্রস্তাবকারী তিতাস-ওয়াসা-ডেসাকর্তাদের দুর্নীতি তদন্ত করা করুন। দেখবেন এরা দুর্নীতি করে আয়েশি জীবন আর ভিত্তি-বৈভবের কোটি কোটি টাকা লোপাটের দায় জনগনের কাঁধের উপর চাপতে চাচ্ছে দাম বাড়ানোর মধ্য দিয়ে।

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী ধারার ১০ বছর উপলক্ষে ‘কর্মীদেরকে ঐক্যবদ্ধ ও সক্রিয়করণ’ সভায় উপরোক্ত কথা বলেন। ১৪ ফেব্রুয়ারি সকাল ১০ টায় বিডব্লিউএস মিলনায়তনে প্রেসিডিয়াম মেম্বার রবিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ধারার প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরে আলম চৌধুরী ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, যুগ্ম মহাসচিব তৈমূর আলম, সদস্য হুমায়ুন কবির জীবন প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ আরো বলেন, নির্মম হলেও সত্য যে, জাতির এই ক্রান্তিকালে নিবন্ধিত ৪১ টি ও অনিবন্ধিত ৭৬ টি রাজনৈতিক দলের মধ্যে অধিকাংশের নেতাকর্মীরাই নিজেদের আখের গোছাতে ব্যস্ত; তারা রাজনীতির নামে অপোষনীতি-দুর্নীতিতে ব্যস্ত। আর কিছু আছে সমস্যাগুলো নিয়ে প্রতিরাতে টক শোতে ব্যস্ত থাকলেও সমাধান নিয়ে কোন কার্যকর পদক্ষেপ নেন না। এসময় মোমিন মেহেদী সর্বশেষ ওয়াসার এমডির পানির দাম বৃদ্ধির প্রস্তাবের তীব্র নিন্দা জানিয়ে বলেন, নতুন প্রজন্ম মনে করে রাজনীতিই  একমাত্র এ জাতির উত্তরণ আনতে পারে, আর তার জন্য প্রয়োজন নীতির রাজনীতি। যদি দুর্নীতি প্রতিহত করতে পারি, সেক্ষেত্রেই দেশ সত্যিকারের সমৃদ্ধ হবে। তা না হলে তলাবিহীন ঝুড়িই থেকে যাবে বাংলাদেশ।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers