বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:৩৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
ফকিরহাটে কর্মসম্পাদন চুক্তি( APA)আওতায় জনসম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে মহিলা সমাবেশ অনুষ্ঠিত আগামী সংসদ নির্বাচনের মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে,চিতলমারি উপজেলা কমিটির আলোচনা সভা নভেম্বর ২০২২ সেভ দ্য রোড-এর প্রতিবেদন বাইক লেন না থাকায় নভেম্বরে দূর্ঘটনা বেড়ে ৪ হাজার ১৯৩ জবিসহ বিভিন্ন স্থানে সংবাদযোদ্ধাদের উপর হামলার নিন্দা ও বিচার দাবি বাগেরহাটে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী গ্রেফতার, ৪ ককটেল উদ্ধার বাগেরহাটের মোল্লাহাটে ট্রলি উল্টে চালক নিহত চুলকাটি প্রেসক্লাবে মেম্বর প্রার্থী মনিরুলের সংবাদ সম্মেলন ফকিরহাটে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ফকিরহাটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ছাগল বিতরণ
বাগেরহাটে খেলনা পিস্তলসহ ভুয়া পুলিশ আটক

বাগেরহাটে খেলনা পিস্তলসহ ভুয়া পুলিশ আটক

বাগেরহাট অফিস
বাগেরহাটে নিজেকে পুলিশ পরিচয় দেওয়া পারভেজ আল মামুন (৪০) নামের এক ব্যক্তিকে খেলনা পিস্তলসহ আটক করা হয়েছে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশ ও ট্রাফিক বিভাগ যৌথ অভিযান চালিয়ে তাকে আটক করে।এসময় তার কাছ থেকে একটি পুলিশ ব্যাগ, একটি রেইন কোর্ট, পুলিশের মনোগ্রামযুক্ত মাস্ক,একটি ল্যাপটপ, বাজাজ কোম্পানির একটি মোটরসাইকেল,পুলিশের দুটি ভুয়া আইডি কার্ড,একটি কালো রংয়ের খেলনা পিস্তল ও নগদ ৭ হাজার ৩২০ টাকা জব্দ করে পুলিশ।আটক পারভেজ আল মামুনের বিরুদ্ধে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের পূর্বক বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।
আটক পারভেজ আল মামুন খুলনা জেলার দৌলতপুর থানার মহেশ্বরপাশা এলাকার এসএ আব্দুল্লাহর ছেলে।তিনি দীর্ঘ দিন ধরে পুলিশ পরিচয়ে প্রতারণা করে আসছিল।
বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বাগেরহাট পুলিশ সুপারের কনফারেন্স কক্ষে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন পুলিশ সুপার কেএম আরিফুল হক।
তিনি বলেন, মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে পারভেজ আল মামুন পুলিশের প্যান্ট,পুলিশের কেডস,পুলিশের হ্যান্ডস গেøাবস,পুলিশের মাস্ক পরিহিত অবস্থায় মোটরসাইকেল চালিয়ে বাগেরহাট কেন্দ্রীয় বাসস্ট্যান্ড থেকে খুলনার দিকে যাচ্ছিল।দশানী পুলিশ চেকপোস্টে পৌছালে ট্রাফিক পুলিশ সদস্যদের সন্দেহ হওয়ায় তার মোটরসাইকেলটি থামানো হয়। তার আচরণ সন্দেহ হওয়ায় পুলিশ সদস্যরা তাকে জিজ্ঞাসাবাদ করেন।এসময় পারভেজ আল মামুন দৌড়ে পালানোর চেষ্টা করলে, পুলিশ সদস্যরা তাকে ধাওয়া করে ধরে ফেলে।তার মুঠোফোন ও ল্যাপটপে পুলিশের পোশাক পরিহিত অসংখ্য ছবি পাওয়া যায়।প্রাথমিক জিজ্ঞাসাবাদের সে পুলিশ পরিচয়ে প্রতারণা ও অপকর্মের কথা স্বীকার করেছেন।
পুলিশ সুপার কেএম আরিফুল হক আরও বলেন,পুলিশ বাহিনীর ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য সে বিভিন্ন জায়গায় এমন প্রতারণা করে আসছে।তার নামে খুলনা জেলার তেরখাদা থানায়ও মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers