রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০১:২৭ পূর্বাহ্ন

চুলকাটি অনলাইন টিভি ও নিউজ মিডিয়া, সত্য প্রকাশের অঙ্গীকার। 
সংবাদ শিরোনাম :
ফকিরহাটে ১৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ১ রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প রামপালে দুর্বৃত্তের অগ্নি সংযোগ; বিএনপির আরও ৪ নেতা গ্রেফতার “বিজয়ের মাসের প্রথম দিনে নতুনধারার সংবাদ সম্মেলনে তথ্য প্রকাশ ” ৩৪ দিনে ৪৮০ বাহন ও ১১৯ স্থাপনায় অগ্নি সংযোগ-ভাংচুর বাগেরহাটে আওয়ামী লীগের দুই বিদ্রোহীসহ মনোনয়নপত্র জমা দিলেন ৩০ প্রার্থী রামপালে দুর্বৃত্তের আগুনে পুড়ল বাস বিএনপির ১০ নেতা গ্রেফতার  রামপালে সংসদ সদস্য পদে মন্ত্রী হাবিবুন নাহারসহ ২ জনের মনোনয়ন পত্র জমা ইন্দোনেশিয়া থেকে রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের কয়লা নিয়ে এম ভি আরভিকা মোংলা বন্দরে বাগেরহাটের রামপালে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বাসে আগুন বাগেরহাটে মনোনয়ন ফরম সংগ্রহ তিন স্বতন্ত্রসহ ১৪ প্রার্থী
বাগেরহাট সদর উপজেলায় দুইদিন ব্যাপি বিজ্ঞান মেলার উদ্ভোধন

বাগেরহাট সদর উপজেলায় দুইদিন ব্যাপি বিজ্ঞান মেলার উদ্ভোধন

বাগেরহাট অফিস।
বাগেরহাটে ৪৩তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে দুইদিন ব্যাপি বিজ্ঞান মেলা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে বাগেরহাট সদর উপজেলা পরিষদ চত্বরে এই মেলার শুভ উদ্বোধন করা হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এর শুভ উদ্ভোধন করেন। এ সময় বাগেরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রেজাউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ আজগর আলীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। দুইদিন ব্যাপি এই বিজ্ঞান মেলায় বাগেরহাট সরকারি পিসি কলেজ, বাগেরহাট কামিল মাদ্রাসা এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ১৭টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহন করেছেন। দুইব্যাপি এই মেলা বৃহস্পতিবার বিকালে শেষ হওয়ার কথা রয়েছে।
বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম বলেন,শিক্ষার্থীদের বিজ্ঞান মনস্ক করা ও করোনাকালীন হাতাশ কাটিয়ে ওঠার জন্য এই বিজ্ঞান মেলা মূখ্য ভূমিকা পালন করবে। দুইদিন ব্যাপি এই মেলায় শিক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান বিষয়ক উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতার ব্যবস্থা রয়েছে। এছাড়া মেলায় অংশগ্রহনকারীদের মধ্যে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক দুই ক্যাটাগরীর ৬টি প্রতিষ্ঠানকে পুরুস্কৃত করা হবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers