Warning: Use of undefined constant jquery - assumed 'jquery' (this will throw an Error in a future version of PHP) in /home4/chulkati24bd/public_html/wp-content/themes/NewsDemo7Theme/functions.php on line 28

বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
চুলকাঠি ২৪  ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে।    
বাগেরহাটের কৃতি সন্তান বিশিষ্ট শিল্পপতি লিটন শিকদার এর নেতৃত্বে থাই-বাংলাদেশী কমিউনিটির নেত্রীবন্দের  প্রাদেশিক  গভর্নরের সাথে সৌজন্য সাক্ষাৎ।

বাগেরহাটের কৃতি সন্তান বিশিষ্ট শিল্পপতি লিটন শিকদার এর নেতৃত্বে থাই-বাংলাদেশী কমিউনিটির নেত্রীবন্দের  প্রাদেশিক  গভর্নরের সাথে সৌজন্য সাক্ষাৎ।

আনিছুর রহমান, নিজস্ব প্রতিবেদক

থাইল্যান্ডের পর্যটন নগরীর নামে পরিচিত পাতায়াতে বাংলাদেশীদের সংগঠন থাই-বাংলাদেশী কমিউনিটি পাতায়া। সকল বাংলাদেশীকে সংঘবদ্ধ করে পরস্পরের সহযোগিতায় এগিয়ে আশার লক্ষ্যে প্রতিষ্ঠিত হয় এই সংগঠন।থাই-বাংলাদেশী কমিউনিটি পাতায়াকে সমানের দিকে এগিয়ে নেয়ার লক্ষ্যে আজ ১৫ ই ফেব্রুয়ারী সকালে কমিউনিটির শীর্ষ নেত্রীবৃন্দ চোনবুরির প্রাদেশিক প্রশাসনিক গভর্নর ভিতাইয়া খুনপলোম ও সহকারী গভর্নর রিভাত ফোনলুকিন এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।এ সময় উপস্থিত ছিলেন থাই-বাংলাদেশী কমিউনিটি পাতায়ার সম্মানিত সভাপতি আব্দুল আলিম মোল্লা ও সাধারণ সম্পাদক শামসুজ্জামান শামিম এবং বিশিষ্ট ব্যবসায়ী লিটন সিকদার।চোনবুরির প্রাদেশিক প্রশাসনিক গভর্নর, থাই – বাংলাদেশী কমিউনিটির পাতায়ার সকল কর্মকান্ডে সব রকম সহযোগিতা করে পাশে থাকার আশ্বাস দেন বলে জানিয়েছেন সভাপতি আব্দুল আলিম মোল্লা।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি