সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:৪৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
রাখালগাছি ইউপি নির্বাচনে দলীয় ভাবে ও জনপ্রিয়তায় এগিয়ে রবিউল ইসলাম ফারাজী রামপালে খাদ্যবান্ধব কর্মসূচি থেকে বাদ দেওয়ায় মানববন্ধন বাগেরহাটে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বাগেরহাটে দি হাঙ্গার প্রজেক্টের উদ্যোগে আন্তর্জাতিক অহিংস দিবস পালিত ফকিরহাট উপজেলাকে এটুআই কর্তৃক স্মাট উপজেলা ঘোষনা মোমিন মেহেদীর ভেরিফায়েড পেইজ হ্যাকড রামপাল পাইলট বালিকা বিদ্যালয়ের সভাপতি হলেন রবিউল ইসলাম তোয়াব খানের মৃত্যুতে অনলাইন প্রেস ইউনিটির শোক “সেভ দ্য রোড-এর প্রতিবেদন” সেপ্টেম্বরে ৩ হাজার ৫৯৫ দুর্ঘটনায় প্রতিদিন আহত ১১৭, নিহত ১৭ জন উন্মোচন ক্লাব ও আবাহনী ক্রীড়াচক্র যৌথ চ্যাম্পিয়ন
ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় আহত মহিলার ৪দিন পর মূত্যু

ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় আহত মহিলার ৪দিন পর মূত্যু

নিজস্ব প্রতিবেদক
বাগেরহাটের ফকিরহাটে প্রাইভেটকার চাপায় শফিয়া বেগম (৩০) নামের একজন হতদরিদ্র চা দোকানী গুরুত্বর আহত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকলে মারা গেছেন। ৪দিন মুত্যুর সাথে পঞ্জা লড়ছেন অবশেষে বৃহস্পতিবার সকালে তিনি খুমেকে মূত্যু বরণ করেন। তিনি টাউন নওয়াপাড়া বাজারের হতদরিদ্র মিঠ ুশেখ এর স্ত্রী। তাঁর ছোট ছোট ৪টি সন্তান রয়েছে। উল্লেখ্য গত রবিবার রাত সাড়ে ৮টায় বাগেরহাট-খুলনা মহাসড়কের টাউন নওয়াপাড়া বাজারে পিরোজপুর হতে খুলনাগামী একটি প্রাইভটকার (ঢাকা মেট্টো-গ-১১-৫৮৩০) তাঁকে সাইড সোল্ডারে এসে দাড়িয়ে থাকা একটি ভ্যান সহ তাকে চাপা দিলে তিনি নিচেই চাপা পড়েন। এসময় স্থানীয় লোকজন এসে গাড়ীটি উচু করে শাফিয়া বেগম-কে উদ্ধার্র করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় কাটাখালী হাইওয়ে থানা পুলিশ প্রাইভেটকারটি আটক করলেও চালক পালিয়ে যায়। এরিপোট লেখা পর্যন্ত সংশ্লিষ্ট থানায় মামলার প্রস্তুতি চলছিল।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers