শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

বাগেরহাটে খাদ্যের নিরাপদতা নিশ্চিত করতে ক্যারাভ্যান রোডশো ও লিফলেট বিতরণ

বাগেরহাটে খাদ্যের নিরাপদতা নিশ্চিত করতে ক্যারাভ্যান রোডশো ও লিফলেট বিতরণ

বাগেরহাট অফিস
খাদ্যের নিরাপদতা নিশ্চিত করতে জনসচেতনতা সৃষ্টির জন্য বাগেরহাটের মোরেলগঞ্জে ক্যারাভ্যান রোডশো অনুষ্ঠিত হয়েছে।খাদ্য মন্ত্রনালয়ের প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের আয়োজনে মঙ্গলবার(১২ জানুয়ারি) দুপুরে মোরেলগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন এই রোডশোর উদ্বোধন করেন। এসময়,বাগেরহাট জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন,মনিটরিং কর্মকর্তা শরিফুল আলম মনি ও নিরাপদ খাদ্য পরিদর্শক গোবিন্দ চন্দ্র দাস, মোরেলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এইচএম মইনুল ইসলামসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন। রোডশোর ক্যারাভ্যানটি মোরেলগঞ্জ উপজেলার বিভিন্ন সড়ক পরিদক্ষিন শেষে স্থানীয়দের মাঝে নিরাপদ খাদ্য সংক্রান্ত লিফলেট বিতরণ করা হয়।
বাগেরহাট জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, বর্তমান সময়ে নিরাপদ খাদ্য নিশ্চিত করা আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ।এই চ্যালেঞ্জ মোকাবেলা ও সাধারণ মানুষকে নিরাপদ খাদ্য সম্পর্কে সচেতন করার জন্য খাদ্য মন্ত্রণালয় বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন। এর অংশ হিসেবে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের আয়োজনে মোরেলগঞ্জে ক্যারাভান রোডশো করা হয়েছে। পর্যায়ক্রমে বাগেরহাট জেলার প্রতিটি উপজেলায় নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনামূলক সেমিনারের আয়োজন করা হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers