শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

এ শূন্যতা পূরণ হবে না

এ শূন্যতা পূরণ হবে না

চুলকাঠি ডেস্ক

সেই দৈনিক নওয়াপাড়া অফিস, সেই অঙ্কুর ভবন, চারিদিকে মানুষের জটলা, একে একে যশোর, খুলনা, সাতক্ষীরা, নড়াইল, ঝিনাইদহসহ বিভিন্ন অঞ্চল থেকে ছুটে আসছেন সহযোদ্ধা ভাই ও ভালোবাসার বন্ধুরা।

দেখতে দেখতে চারিদিকে লোকে লোকারন্য। সবার চোখে বেদনার অশ্রু। বুকে পাথর জমে আছে যেন। প্রকৃতিও গুমোট ধরে আছে। শব্দহীন এক ভয়ার্ত চিৎকার।

এ চিৎকার হারানোর, এ চিৎকার শূন্যতার। উৎসুখ অগণিত চোখ খুঁজে ফিরছে কেবল একটি মুখ। সেই প্রিয় হাসি, সেই কঠোর ব্যক্তিত্বের মাঝে লুকানো ভালোবাসার আলো ঝলমল স্হেহময় উচ্ছ্বাস। দেখতে দেখতে সময় গড়িয়ে গেলো। নিথর এ্যাম্বুলেন্স।

এম্বুলেন্স থেকে বের হলো সম্পূর্ণ অচেনা মুখ যেন। সবার মুখে আফসোস, চোখে হতাশা। “ কোথায় সেই গৌরব দীপ্ত গম্ভীরতার মাঝে ঝলমল হাসি। সেই প্রেমময় মুখ। শূন্য কেবলই শূন্যতা। খা খা করছে চারপাশ।

অফিসে সম্পাদকের চেয়ারটার দিকে চাইলে বুকের ভিতর কি যেন মোচরড় দিয়ে উঠছে। গলা ধরে আসছে। আনন্দ উচ্ছ্বল দৈনিক নওয়াপাড়া অফিসে গতকাল কারও মুখে রা নেই। যেন এক নিস্তবদ্ধতা পেয়ে বসেছে সকলকে।

হাসি নেই, উচ্ছ্বাস নেই, খুনসুটি নেই, শাসন, বারন নেই। কেবল চারিদিকে ছড়িয়ে আছে ভাই হারানোর বেদনা। শূণ্য মরুর নিরবতা। যে শুণ্যতা আর কোনদিন পূরণ হবেনা।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers