বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
“আসন্ন ইউনিয়ন পরিষদ নিবার্চন” ফকিরহাটের পিলজংগ ইউনিয়নে মহিলা প্রার্থীদের চলছে প্রচারনা

“আসন্ন ইউনিয়ন পরিষদ নিবার্চন” ফকিরহাটের পিলজংগ ইউনিয়নে মহিলা প্রার্থীদের চলছে প্রচারনা

পি কে অলোক, (নিজস্ব প্রতিবেদক)
বাগেরহাটের ফকিরহাটে আসন্ন ইউনিয়ন পরিষদ নিবার্চনে সংরক্ষিত আসনের মহিলা প্রার্থীদের চলছে ব্যাপক প্রচার প্রচারনা। কনকনে শীতের মধ্যেও অনেক প্রার্থী গভীর রাত পর্যন্ত চালিয়ে যাচ্ছেন তাদের প্রচারনা। কোন কোন প্রার্থী বাড়ি বাড়ি গিয়ে তাদের পক্ষে সর্মথন নেওয়ার জন্য দৌড়ঝাঁপ শুরু করে দিয়েছেন। পিলজংগ ইউনিয়নের সংরক্ষিত-১ (১,২ ও ৩)নং ওয়ার্ডে ৫জন মহিলা প্রার্থী নিবার্চনী তফসিল ঘোষনা হওয়ার আগেই আগে ভাগে মাঠে নেমে পড়েছেন। তারা নিজ নিজ অবস্থান থেকে নিজেদের কার্যক্রম গুলি জনগনের মাঝে তুলে ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
জানা গেছে, সংরক্ষিত-১ ( ১,২ ও ৩) নং ওয়ার্ডে যারা আসন্ন ইউনিয়ন পরিষদ নিবার্চনে অংশ গ্রহন করবেন তারা হলেন বর্তমান সংরক্ষিত মহিলা সদস্যা (মেম্বর) সাজেদা বেগম, গত নিবার্চনে তিনি বিপুল ভোটে মহিলা সদস্যা নিবার্চিত হন। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা ও তাঁর স্বামী মোঃ আকরাম কাজি হলেন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক। সাজেদা বেগম এবার আবারও একই ওয়ার্ডে নিবার্চনে অংশ গ্রহন করবেন বলে তিনি জানিয়েছেন। তিনি ৩নং ওয়ার্ডের শ্যামবাগাত গ্রামের বাসিন্দা।
একই ওয়ার্ডে মোছাঃ চামেলী বেগম, সংরক্ষিত মহিলা সদস্যা পদে নিবার্চনে অংশ গ্রহন করার জন্য ব্যাপক প্রচার ও প্রচারনা চালিয়ে যাচ্ছেন। তিনি ৩নং ওয়ার্ডের শ্যামবাগাত গ্রামের মরহুম আঃ মান্নান এর কন্যা, তিনি বাগেরহাট সরকারী রুহুল আমীন উচ্চ বিদ্যালয় হতে এসএসসি পাশ করে বাগেরহাট পিসি কলেজ হতে এইচএসসি পাশ করেন। আওয়ামী লীগের সমর্থক এই প্রার্থী নানা প্রকার সমাজিক কর্মকান্ডের সাথে নিজেকে জড়িত রেখেছেন। এলাকার দরিদ্র জনগোষ্টি ভাগ্যো উন্নয়ন ও নারীর ক্ষমতায়নে অগ্রনী ভুমিকা পালন করবেন বলে তিনি আশাবাদী। এছাড়াও একই ওয়ার্ডে অপর সম্ভাব্য প্রার্থী মজিনা বেগম তিনিও নিবার্চনে অংশ গ্রহন করবেন। ১নং ওয়ার্ডের টাউন নওয়াপাড়ার গ্রামের মোঃ গোলাম মোস্তফা এর স্ত্রী তিনি। শিক্ষাগত যোগ্যা এসএসসি। তিনি গত নিবার্চনে সামান্য ভোটের ব্যাবধানে পরাজিত হন। এবার নিবার্চনে জয়ী হওয়ার জন্য আদাজল খেয়ে আগে ভাগেই মাঠে নেমে পড়েছেন। তিনি বলেন অসহায় গরীব ও মেহনতী মানুষের কল্যানে কাজ করার জন্য তিনি প্রার্থী হচ্ছেন। তিনি সকলের কাছে দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন। এছাড়াও শ্যামবাগাত গ্রামের বাসিন্দা ও ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি লায়লা বেগম ও টাউন নওয়াপাড়া গ্রামের বাসিন্দা ও সাবেক মহিলা সদস্যা পূর্ণিমা রানী দে একই সংরক্ষিত ওয়ার্ডে নিবার্চনে অংশ গ্রহন করবেন বলে এলাকাবাসি জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers