শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:৪৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

বৃত্তির নামে অভিভাবকদের প্রতারণার চেষ্টা

বৃত্তির নামে অভিভাবকদের প্রতারণার চেষ্টা

ভ্রাম্যমান প্রতিনিধি
বৃত্তি প্রদানের নামে এক প্রতারক চক্র শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে প্রতারণা খেলায় মেতে উঠেছে। প্রতারক চক্র বাগেরহাটের কারও সাথে প্রতারণা করতে সক্ষম হয়েছে বলে জানা নেই। তবে এলাকার বিভিন্ন শিক্ষার্থী ও অভিভাবকের কাছে এডুকেশন বোর্ডের নাম করে বিভিন্ন ম্যাসেজ দিচ্ছে। শিক্ষার্থী বা অভিভাবকরা বিষয়টি নিয়ে শিক্ষকদের সাথে আলোচনা করছেন। সদ্য মংলা নৌবাহিনী স্কুল এন্ড কলেজের একজন অভিভাবক এ ধরণের ম্যাসেজ পাবার পর চুলকাঠি প্রেস ক্লাবের সাংবাদিকদের কাছে ম্যাসেজটি দেখায়।  স্থানীয় সাংবাদিকরা উল্লেখিত নাম্বারে কথা বললে প্রতারক চক্র তাদের মারসেন্ট নাম্বারে টাকা প্রদানের কথা বলে এবং তাদের কথাবার্তা সন্দেহজনক হওয়ায় এক অপর্যায়ে প্রতারক চক্র ফোন কেটে দেয়। ম্যাসেজে ৫,৬০০/- টাকা পাবার জন্য যোগাযোগ করতে বলা হয়। সদ্য বাগেরহাট সদর উপজেলার চুলকাঠি ঘনশ্যামপুর মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্র অভিভাবকের কাছে নিচের ম্যাসেজটি আসে।
ম্যাসেজটি পাবার পর তিনি বিদ্যালয়ের শিক্ষকদের সাথে আলোচনা করলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশীল কুমার বিশ্বাস প্রতারক চক্রে বিভ্রান্ত না হবার আহবান জানান। ম্যাসেজে উল্লেখিত মোবাইলে বার বার যোগাযোগ করে বন্ধ পাওয়া যায়।  মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোর, চেয়ারম্যান প্রফেসর ড. মোল্লা আমির হোসেন এ বিষয়ে জানান,” বোর্ড থেকে এ ধরণের কোন ম্যাসেজ দেওয়া হয়নি। এ ধরণের ম্যাসেজ পেয়ে বিভ্রান্তি না হওয়ার আহবান জানান এবং প্রতারক চক্রের বিরুদ্ধে আইন-শৃংখলা বাহিনীর কাছে অভিযোগ করার পরামর্শ দেন তিনি।”
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers