বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
ফকিরহাটে ২৪ ঘন্টার ব্যবধানে ফের ধর্ষন মামলা দুই জনকে আসামী করে ১৪ বছরের কিশোরীর মামলা দায়ের

ফকিরহাটে ২৪ ঘন্টার ব্যবধানে ফের ধর্ষন মামলা দুই জনকে আসামী করে ১৪ বছরের কিশোরীর মামলা দায়ের

আরিফ ঢালী,(নিজস্ব প্রতিবেদক)

গৃহবধুর ধর্ষন মামলার ২৪ ঘন্টা পার হতে না হতেই বাগেরহাটের ফকিরহাট মডেল থানায় আরও একটি ধর্ষন মামলা দায়ের করেছে এক কিশোরী। ফকিরহাটের ছোট বাহিরদিয়া এলাকার ১৪ বছর বয়সি এক কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষনের অভিযোগ উঠেছে। কিশোরীর দায়েরকৃত মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ফকিরহাট থানা পুলিশ। মামলার বিবরনি থেকে জানা যায়, অভিযুক্ত মোঃ মাছুম(৪০) দাদা পরিচয়ে কিশোরীর বাড়িতে প্রায়ই যাতায়াত করতো। যাতায়াতের সুবাদে ঠাট্টার ছলে কিশোরীকে বেশ কয়েকবার প্রেম ও বিয়ের প্রস্তাব দিতো সে। গত ১২ই অক্টবর মাছুম বিয়ে সহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে কিশোরীকে ঢাকায় নিয়ে যায়। মিরপুরে একটি ভাড়া বাড়িতে নিয়ে ৩ দিন ধরে একাধিক বার কিশোরীকে ধর্ষন করে মাছুম। পরবর্তিতে কিশোরী বিয়ের কথা বললে মাছুম তাকে বিয়ে করতে পারবে না বলে ১৬ তারিখ সকালে বাগেরহাটের একটি বাসে তুলে দেয় এবং সে ঢাকায় থেকে যায়। ঐ দিন বেলা ৩ টায় কিশোরী ফকিরহাট উপজেলা মোড়ে পৌঁছালে ভ্যানচালক মকবুল (৪০) তাকে বাড়ি পৌছে দেওয়ার কথা বলে এবং কিশোরীকে তার ভ্যানে তোলে। কিন্তু তাকে বাড়ি না নিয়ে মকবুল সন্ধা ৭ টা পর্যন্ত এলাকার বিভিন্ন স্থানে ঘুরিয়ে ছোটবাহিরদিয়া এলাকার মোমেনা মেম্বারের বাড়ির পার্শবর্তি একটি বাঁশবাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। পরবর্তিতে ১৯ অক্টবর রাতে কিশোরী বাদি হয়ে মোঃ মাছুম ও ভ্যানচালক মকবুলকে আসামী করে ফকিরহাট মডেল থানায় ৯(১) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন, সংশোধনী ২০০৩ এর ধারায় ইচ্ছার বিরুদ্ধে যোরপূর্বক ধর্ষনের অপরাধে মামলা দায়ের করা হয়। যার মামলা নম্বও ১৫। জানা যায়, আসামী মোঃ মাছুম ছোট বাহিরদিয়া এলাকার বাবু খাঁ’র জামায় এবং ভ্যানচালক মকবুল বাবু খা’র ছেলে।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোঃ খায়রুল আনাম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান উক্ত মামলায় এখনও কোন আসামীকে গ্রেফতার করা হয়নি। তাবে তাদের গ্রেফতারের জোর তৎপরতা চলছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers