বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৪:১৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
ফকিরহাটে কর্মসম্পাদন চুক্তি( APA)আওতায় জনসম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে মহিলা সমাবেশ অনুষ্ঠিত আগামী সংসদ নির্বাচনের মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে,চিতলমারি উপজেলা কমিটির আলোচনা সভা নভেম্বর ২০২২ সেভ দ্য রোড-এর প্রতিবেদন বাইক লেন না থাকায় নভেম্বরে দূর্ঘটনা বেড়ে ৪ হাজার ১৯৩ জবিসহ বিভিন্ন স্থানে সংবাদযোদ্ধাদের উপর হামলার নিন্দা ও বিচার দাবি বাগেরহাটে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী গ্রেফতার, ৪ ককটেল উদ্ধার বাগেরহাটের মোল্লাহাটে ট্রলি উল্টে চালক নিহত চুলকাটি প্রেসক্লাবে মেম্বর প্রার্থী মনিরুলের সংবাদ সম্মেলন ফকিরহাটে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ফকিরহাটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ছাগল বিতরণ
সংবাদ সম্মেলনে বিএনপি প্রার্থীর অভিযোগ শরখোলায় গভীর রাতে বিএনপি নেতা-কর্মীদের বাড়ীতে আওয়ামী সমর্থকদের হানা !

সংবাদ সম্মেলনে বিএনপি প্রার্থীর অভিযোগ শরখোলায় গভীর রাতে বিএনপি নেতা-কর্মীদের বাড়ীতে আওয়ামী সমর্থকদের হানা !

বাগেরহাট অফিস 
আসন্ন উপজেলা পরিষদের উপ -নির্বাচনে অংশ নেওয়া বাগেরহাটের শরনখোলায় বিএনপি সমার্থিত প্রার্থীর একাধিক নেতা কর্মীর বাড়ীতে প্রতিদন্ধী আওয়ামীলীগ প্রার্থীর কতিপয় কর্মী-সমর্থকরা হানা দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। ১৫অক্টোবর (বৃহস্পতিবার) গভীর রাতে উপজেলার রাজৈর, উত্তর কদমতলা ও ঝিলবুনিয়া গ্রামে পৃথক ভাবে এ হানার ঘটনা ঘটে । অপরদিকে, এ ঘটনায় বিএনপি সর্মাথিত নেতা-কমর্ী সহ সাধারন বিএনপি সমার্থিত ভোটারদের মাঝে আতংঙ্ক দেখা দিয়েছে । পাশাপাশি সুষ্ঠ নির্বাচন নিয়ে বিএনপি প্রার্থী খান মতিয়ার রহমান শংসয় প্রকাশ করেছেন । ১৬ অক্টোবর (শুক্রবার) বিকেলে শরনখোলা প্রেসক্লাবে জনাকীর্ন এক সংবাদ সম্মেলনে বিএনপির প্রার্থী খান মতিয়ার রহমান এমন অভিযোগ করেন । তিনি দাবী করেন , নৌকার প্রার্থী মোঃ রায়হান উদ্দিন শান্ত আকনের কর্মী সমর্থকদের ২০/২৫ জনের একটি দল মটর সাইকেল যোগে (বৃহস্পতিবার) গভীর রাতে উপজেলার রাজৈর এলাকার বাসিন্দা ও শরনখোলা উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক মোঃ শামীম হাসান বাচ্ছুর বাড়ীতে প্রবেশ করে তাকে দরজা খুলতে বলে ওই সময় বাচ্চু ঘরের দরজা না খোলার কারনে ধারালো অস্র দিয়ে দরজা কুপিয়ে ভয়ভীতি দেখান এবং নির্বাচনের আগে স্ত্রী সন্তান নিয়ে এলাকা ছাড়তে বলেন । বিষয়টি টের পেয়ে স্থানীয়রা জড়ো হলে তারা চলে যান । তবে, এ সময় এদের অধিকাংশই মুখোশ পরিহিত ছিল । এছাড়া একই রাতে শরনখেলা সরকারী কলেজ সংলগ্ন এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা আবুল কালাম হাওলাদারের বাড়ীতে প্রবেশ করে তার ছেলে যুবদল নেতা মোঃ শাহীন হাওলাদার ও তার স্ত্রীকে অকথ্য ভাষায় গালমন্দ করেন ওই দলের সদস্যরা। এক পর্যায়ে আগ্নে অস্র দেখিয়ে বলেন, সূর্য ওঠার আগে এলাকা ছেড়ে চলে জাবি। নইলে তোকে মেরে ফেলা হবে।এবং ওই রাতে উত্তর কদমতলা এলাকার বসিন্দা মোঃ রবিউল ইসলাম সহ ঝিলবুনিয়া এলাকার বাসিন্দা মোঃ কাওসার আকনের বাড়ীতে হানা দিয়ে একই রকমের ভয়ভীতি দেখানো হয় বলে সংবাদ সম্মেলনে দাবী করেন বিএনপির প্রার্থী খান মতিয়ার রহমান । এ সময় অন্য-অন্যদের মধ্যে উপাস্থিত ছিলেন , উপজেলা বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম (লাল) , সাধারন সম্পাদক মোল্লা ইসাহাক আলী , সাবেক সাধারন সম্পাদক আলহাজ মোঃ আনোয়ার হোসেন পঞ্চায়েত , বিএনপি নেতা টি এম জসীম উদ্দিন জাফর তালুকদার , সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ । এ ব্যাপারে জানতে চাইলে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ রায়হান উদ্দিন শান্ত আকন বলেন , আদৌ এ ধরনের কোন ঘটনা ঘটেনি । বিএনপির প্রার্থী তার নিশ্চিত পরার্যয়ে জেনে আপনাদের কাছে কাল্পনিক অভিযোগ করেছেন । এ বিষয়ে শরনখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান জানান , খবর পেয়ে রাতে পুলিশ পাঠানো হয়েছিল । তবে, অভিযোগের তেমন কোন সত্যতা পাওয়া যায়নি । উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা অঞ্জন সরকার জানান , বিষয়টি আমি মৌখিক ভাবে অবগত আছি । তবে, ওই প্রার্থী লিখিত অভিযোগ দিলে ব্যাবস্থা নেওয়া হবে ।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers