মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
আগামী সংসদ নির্বাচনের মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে,চিতলমারি উপজেলা কমিটির আলোচনা সভা নভেম্বর ২০২২ সেভ দ্য রোড-এর প্রতিবেদন বাইক লেন না থাকায় নভেম্বরে দূর্ঘটনা বেড়ে ৪ হাজার ১৯৩ জবিসহ বিভিন্ন স্থানে সংবাদযোদ্ধাদের উপর হামলার নিন্দা ও বিচার দাবি বাগেরহাটে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী গ্রেফতার, ৪ ককটেল উদ্ধার বাগেরহাটের মোল্লাহাটে ট্রলি উল্টে চালক নিহত চুলকাটি প্রেসক্লাবে মেম্বর প্রার্থী মনিরুলের সংবাদ সম্মেলন ফকিরহাটে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ফকিরহাটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ছাগল বিতরণ বাগেরহাটে সংকল্প প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড : শেখ হাসিনাকে ছাত্রলীগের অভিনন্দন

ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড : শেখ হাসিনাকে ছাত্রলীগের অভিনন্দন

চুলকাঠি ডেস্ক :ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান করে মন্ত্রিসভায় সংশোধন ‘নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০’ এর খসড়া চূড়ান্ত অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ সমাবেশ করেছে যুক্তরাষ্ট্রস্থ বাংলাদেশ ছাত্রলীগ।স্থানীয় সময় বুধবার নিউইয়র্কের জ্যাকসন হাইটসের ডাইভার সিটি প্লাজায় আয়োজিত এক সভায় ছাত্রলীগের নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে আনুষ্ঠানিকভাবে এ অভিনন্দন জানান।

সভায় বক্তারা বলেন, ‘নোয়াখালীর বেগমগঞ্জ, সিলেটের এমসি কলেজসহ দেশের বিভিন্ন জায়গায় যে ধর্ষণের ঘটনা ঘটেছে তার বিরুদ্ধে সারাদেশের ছাত্রলীগ, ছাত্রসমাজ সোচ্চার হয়েছে যেন ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করে আইন করা হয়।এরই ফলশ্রুতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা দিয়েছিলেন যেন ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করা হয়। মন্ত্রিসভা সংশোধিত নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর চূড়ান্ত অনুমোদন দেয়। এজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

দেশ যখনই কোনো সমস্যার সম্মুখীন হয় তখনই তিনি একটি সুন্দর সমাধান দিয়ে থাকেন। এদেশের সকল গণতান্ত্রিক আন্দোলনে বাংলাদেশ ছাত্রলীগ অগ্রণী ভূমিকা পালন করেছে।সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক সভাপতি সিদ্দিকুর রহমান, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুস সামাদ আজাদ, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওেয়ান, আবদুল হাসিব মামুন, হাজী এনাম, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শেখ আতিক।

এছাড়া যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি শাখাওয়াত বিশ্বাস, যুক্তরাষ্ট্র যুবলীগের গনেশ কির্তনীয়া, নান্টু মিয়া। যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক সভাপতি জেড এ জয়, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর এইছ মিয়া, সাবেক সভাপতি জাহিদ হাসান, ছাত্রলীগের হেলাল মিয়া, ফাহিম আহমেদ, শহীদুল হক রাসেল, মৃদুল করিম, রায়হান জনি ও মেহেদী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers