Warning: Use of undefined constant jquery - assumed 'jquery' (this will throw an Error in a future version of PHP) in /home4/chulkati24bd/public_html/wp-content/themes/NewsDemo7Theme/functions.php on line 28

রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ১০:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
চুলকাঠি ২৪  ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে।    
শিরোনাম :
জাপান থেকে গাড়ি ভর্তি জাহাজ আসল মোংলা বন্দরে পাঠশালা বিদ্যালয়ের অপসারিত প্রধান শিক্ষকের বিরুদ্ধে অন্যায়ভাবে পদ গ্রহণের অভিযোগ আন্তর্জাতিক জনসেবা দিবসে বাগেরহাটে আলোচনা সভা বাগেরহাটে পিটিয়ে হোটেল মালিকের হাত ভেঙ্গে দিলো ভোক্তা ফকিরহাটের শুভদিয়ায় প্রধান শিক্ষক লাঞ্চিত: শিক্ষার্থীদের বিক্ষোভ ফকিরহাটে করোনা সহিষ্ণু খাদ্যাভ্যাস গঠনে চাষাবাদ বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ: বীজ ও চারা বিতরণ ফকিরহাটে নারীর স্বর্ণেরচেইন ছিনতাই: জনমনে আতংক ফকিরহাটে নারীকে ধর্ষণের চেষ্টা অভিযোগে আটক: মামলা দায়ের রামপাল সঃ কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষের  বিরুদ্ধে অর্ধ কোটি টাকার অনিয়ম দূর্নীতি নিয়ে সংবাদ প্রকাশ হলেও টনক নাড়েনি কর্তৃপক্ষের  ফকিরহাটে পুলিশের হাতে বিপুল পরিমানে মাদকসহ কারবারি আটক
বাবার জীবনের দাম দু’লাখ ৮০ হাজার টাকা!

বাবার জীবনের দাম দু’লাখ ৮০ হাজার টাকা!

চুলকাঠি ডেস্ক : ময়মনসিংহের নান্দাইলে মোটরসাইকেলচাপায় সুশীল চন্দ্র বিশ্বাস (৭০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়। কিন্তু বাবার মৃত্যুর বিচার চায়তে পারবেন না পুলিশের কাছে এমন মুচলেকা দিয়ে লাশ দাহ করতে হয়েছে ছেলে রিপন চন্দ্র বিশ্বাসকে। শোনা যাচ্ছে ২ লাখ ৮০ হাজার টাকায় মিমাংসা করে বাবার শেষকৃত্য করেছেন তিনি।নিহত সুশীল চন্দ্র বিশ্বাস উপজেলার বীর বেতাগৈর ইউনিয়নের আতারামপুর গ্রামের বাসিন্দা। তিনি ঈশ্বরগঞ্জ উপজেলার মধুপুর বাজারে মিষ্টির ব্যবসা করতেন।শনিবার (৩ অক্টোবর) সকালে উপজেলার বীর বেতাগৈর ইউনিয়নের আতারামপুর গ্রামে নিজবাড়িতে তার মৃত্যু হয়। এর আগে শুক্রবার (২ অক্টোবর) সন্ধ্যর পর সুশীল চন্দ্র বিশ্বাস মিষ্টির দোকান থেকে ফেরার পথে মোটরসাইকেল চাপায় গুরুতর আহত হন।

স্থানীয় সূত্র জানায়, প্রতিদিনের মতো দোকানে কাজ সেরে অটোরিকশায় বাড়িতে ফিরছিলেন সুশীল চন্দ্র বিশ্বাস। পথে বাগানবাড়ি নামক স্থানে আসতেই বিপরীত দিক থেকে আসা পাশের গ্রামের রায়হানের মোটরসাইকের চাপায় গুরুতর আহত হন।আহত সুশীল চন্দ্র বিশ্বাসকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করেন। কিন্তু পরিবারের লোকজন ঢাকায় না নিয়ে বাড়িতে এনে চিকিৎসার পরিকল্পনা করেন। পরে শনিবার (৩ অক্টোবর) সকালে নিজ বাড়িতেই মারা যান তিনি।

এদিকে সুশীল চন্দ্র বিশ্বাসের মৃত্যু নিয়ে বির্তকের সৃষ্টি হলে খবর পেয়ে ঘটনাস্থলে যায় নান্দাইল থানার পুলিশ। কিন্তু এলাকার এক সালিশে ঘটনাটি নিয়ে রফা হয়ে গেলে পুলিশ থানায় চলে এলেও সঙ্গে নিয়ে আসে নিহতের ছেলে রিপন বিশ্বাসকে। পরে রিপন বিশ্বাস তার বাবার মৃত্যুর বিচার চান না মর্মে মুচলেকা দেন।এ বিষয়ে ছেলে রিপন চন্দ্র বিশ্বাস বলেন, স্থানীয়রা সালিশে বাবার মৃত্যুর বিষয়টি মিমাংসা করে দিয়েছেন। তবে কত টাকার বিনিময়ে মিসাংসা করেছেন সেটা আমার জানা নেই।

এ বিষয়ে সালিশে সভাপতিত্ব করা স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সালিশের কথা স্বীকার করে বলেন, এটা নিয়ে কিছু করার দরকার নেই। ফয়সালা করে দিয়েছি।কত টাকায় রফা হলো জানতে চাইলে তিনি বলেন, টাকার অংকটা আমার জানা নেই।তবে স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাদির ২ লাখ ৮০ টাকার কথা স্বীকার করে বলেন, টাকা আগামী শনিবারের মধ্যে দেয়ার সিদ্ধান্ত হয়েছে।বিষয়টি নিশ্চিত করে নান্দাইল থানার ওসি (তদন্ত) আবুল হাসেম জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেয়নি। সেহেতু আমাদের কিছু করার নেই। এ অবস্থায় লাশ ময়নাতদন্ত ছাড়াই লাশ সৎকারের অনুমতি দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি