মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:১২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
আগামী সংসদ নির্বাচনের মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে,চিতলমারি উপজেলা কমিটির আলোচনা সভা নভেম্বর ২০২২ সেভ দ্য রোড-এর প্রতিবেদন বাইক লেন না থাকায় নভেম্বরে দূর্ঘটনা বেড়ে ৪ হাজার ১৯৩ জবিসহ বিভিন্ন স্থানে সংবাদযোদ্ধাদের উপর হামলার নিন্দা ও বিচার দাবি বাগেরহাটে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী গ্রেফতার, ৪ ককটেল উদ্ধার বাগেরহাটের মোল্লাহাটে ট্রলি উল্টে চালক নিহত চুলকাটি প্রেসক্লাবে মেম্বর প্রার্থী মনিরুলের সংবাদ সম্মেলন ফকিরহাটে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ফকিরহাটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ছাগল বিতরণ বাগেরহাটে সংকল্প প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
জমি নিয়ে বিরোধ” চুলকাঠির ঘনশ্যামপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে এবার মামলার ষড়যন্ত্র

জমি নিয়ে বিরোধ” চুলকাঠির ঘনশ্যামপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে এবার মামলার ষড়যন্ত্র

প্রতীকী ছবি

চুলকাঠি ডেস্ক : বাগেরহাটে জমাজমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষকে ফ্াঁসাতে রাত ১০টায় জিডি করে গভীর রাতে মিথ্যা হামলা লুটপাট ও ভাংচুর এর নাটক সাজিয়ে হয়রানী করছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি শুভদিয়া ইউনিয়নের ঘনশ্যামপুর গ্রামের সোমবার রাতে। ভুক্তভোগী কচুয়া গ্রামের আবু তালেব গাজীর পুত্র আলামিন গাজী, মৃতঃ আমির আলী গাজীর পুত্র মনি গাজী, আফসার আলী শেখ এর পুত্র আলমগীর ও বেতাগা গ্রামের মৃতঃ ইমান আলীর পুত্র মনি শেখ সহ একাধিক ব্যাক্তিরা অভিযোগ করে জানান, ঘনশ্যামপুর গ্রামে মৃতঃ কৃষ্ণ চন্দ্র দেবনাথ এর পুত্র মৃতঃ অজিত দেবনাথ এর সাথে ২০১৪সালের ডিসেম্বর মাসে একই এলাকার মৃতঃ আমীর আলীর পুত্র মনি গাজী সাথে ৫৭নং ঘনশ্যামপুর মৌজায় ৭২৮খতিয়ানে ৭৩শতক জমি বন্দকদাতা নিঃসন্তান কাকা হরিচরণ দেবনাথ এর নিজ নামনীয় জমি ওয়ারেশ সুত্রে তার ভাইপো অজিত দেবনাথ বন্দক রাখেন। সেই বন্দকী চুক্তিপত্রে স্বাক্ষী হিসাবে তার পুত্র সুব্রত দেবনাথ একই এলাকার মকবুল তরফদার, ইলিয়াস শেখ ও ইকরাম শেখ এর নাম রয়েছে। কিন্তু চলতি বছরের ২৭সেপ্টেম্বর ভুক্তভোগী মনি গাজী ও আলামিন গাজী উক্ত সম্পত্তি ১৪২৭বঙ্গাব্দের জন্য ভিপি লীজ কেসভুক্ত অর্পিত সম্পত্তি সরকারী বিধিবিধান মোতাবেক ইজারার শর্ত মেনে নবায়নের জন্য উপজেলা সহকারী কমিশনার ভুমি বরাবর ১টি আবেদন করেন। এবিষয়টি জানতে পেরে মৃতঃ অজিত দেবনাথের ছোট পুত্র সুব্রত দেবনাথ ক্ষিপ্ত হয়ে সোমবার রাত ১০টায় এলাকার কয়েকজনের নাম উল্লেখ করে মডেল থানায় ১টি সাধারন ডাইরী করেন এবং মঙ্গলবার সকালে তার ও তার স্ত্রী শিউলী রানী দেবনাথ এর উপর হামলা হয়েছে মর্মে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন মামলা করার জন্য। এব্যাপারে সুব্রত দেবনাথ এর বড় ভাই বাবলা দেবনাথ এর সাথে আলাপ করা হলে তিনি জানান, সুব্রত আমার আপন ছোট ভাই। মঙ্গলবার রাতে আমাদের বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাটের কোন ঘটনা ঘটেনী। শুভদিয়া ইউপি চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম এর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন মোবাইল ফোনে খবর পেয়ে মঙ্গলবার সকালে সুব্রত এর বাড়ীতে গিয়েছিলাম। সেখানে গিয়ে ভাংচুরের ঘটনাটি দেখেছি, কিন্তু বিষয়টি রহস্যজনক। এব্যাপারে মডেল থানা পুলিশের অফিসার ইনচাজ (ওসি) আবু সাইদ মোঃ খায়রুল আনাম এর সাথে আলাপ করা হলে তিনি বলেন সোমবার রাতে ১টি জিডি এবং মঙ্গলবার সকালে সুব্রত দেবনাথ আরো ১টি অভিযোগ দায়ের করেন। তবে বিষয়টি তার কাছে ষড়যন্ত মনে হচ্ছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers