শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৩:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

বাগেরহাট জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক এর পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও কবর জিয়ারত করলেন সাবেক সংসদ সদস্য

বাগেরহাট জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক এর পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও কবর জিয়ারত করলেন সাবেক সংসদ সদস্য

বাগেরহাট অফিস : বাগেরহাট জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক,জেলা আইনজীবী সমিতির সদস্য বীর মুক্তিযাদ্ধা এ্যাডঃ ফকির মোঃ মুনসুর আলী পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপনসহ তার কবর জিয়ারত করেছেন বাগেরহাট জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহসভাপতি সাবেক সাংসদ আলহাজ্ব এ্যাড: মীর শওকাত আলী বাদশা। সোমবার দুপুরে মরহুম এর গ্রামের বাড়ী কচুয়ায় গিয়ে প্রায়ত ফকির মুনসুর আলী শোক সমাপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। এবং তার রুহের কবর জিয়ারত করেন। এসময় জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাঈদ ডাবলু, বাগেরহাটে প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষিকা বেবী মোরশেদা খানম,আওয়ামীলীগ নেতা আজাদ হাসোন বালীসহ স্থানীয় আওয়ামীলীগের অন্যন্যা নেতা কর্মি উপস্তিত ছিলেন।এসময় সাবেক সাংসদ আলহাজ্ব এ্যাড: মীর শওকাত আলী বাদশা উপস্থিত নেতাকর্মিদের উর্দ্দেশে বলেন,
ফকির মো. মনসুর আলী শিক্ষা জীবন ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পক্ত ছিলেন।পরবর্তী মূল দলের দায়িত্ব আসেন।১৯৮৪ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত তিনি বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।আওয়ামী লীগকে জেলাব্যাপী সাংগঠনিক ভাবে শক্তিশালী করার পাশাপাশি স্বেরাচার এরশাদ বিরোধী আন্দোলনে বাগেরহাটে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।একাধিক বার তিনি বাগেরহাট জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। আমৃত্যু তিনি আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers