Warning: Use of undefined constant jquery - assumed 'jquery' (this will throw an Error in a future version of PHP) in /home4/chulkati24bd/public_html/wp-content/themes/NewsDemo7Theme/functions.php on line 28

রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ০৯:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
চুলকাঠি ২৪  ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে।    
শিরোনাম :
জাপান থেকে গাড়ি ভর্তি জাহাজ আসল মোংলা বন্দরে পাঠশালা বিদ্যালয়ের অপসারিত প্রধান শিক্ষকের বিরুদ্ধে অন্যায়ভাবে পদ গ্রহণের অভিযোগ আন্তর্জাতিক জনসেবা দিবসে বাগেরহাটে আলোচনা সভা বাগেরহাটে পিটিয়ে হোটেল মালিকের হাত ভেঙ্গে দিলো ভোক্তা ফকিরহাটের শুভদিয়ায় প্রধান শিক্ষক লাঞ্চিত: শিক্ষার্থীদের বিক্ষোভ ফকিরহাটে করোনা সহিষ্ণু খাদ্যাভ্যাস গঠনে চাষাবাদ বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ: বীজ ও চারা বিতরণ ফকিরহাটে নারীর স্বর্ণেরচেইন ছিনতাই: জনমনে আতংক ফকিরহাটে নারীকে ধর্ষণের চেষ্টা অভিযোগে আটক: মামলা দায়ের রামপাল সঃ কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষের  বিরুদ্ধে অর্ধ কোটি টাকার অনিয়ম দূর্নীতি নিয়ে সংবাদ প্রকাশ হলেও টনক নাড়েনি কর্তৃপক্ষের  ফকিরহাটে পুলিশের হাতে বিপুল পরিমানে মাদকসহ কারবারি আটক
বেনাপোলে যাত্রীদের হয়রানি ও প্রতারণার অভিযোগে গ্রেফতার ৬

বেনাপোলে যাত্রীদের হয়রানি ও প্রতারণার অভিযোগে গ্রেফতার ৬

যশোরের বেনাপোল স্থলবন্দরে যাত্রীদের হয়রানি ও প্রতারণা করে টাকাপয়সা ও মালামাল ছিনিয়ে নেয়ার অভিযোগে ছয়জনকে আটক করেছে পুলিশ।

গতকাল বুধবার (৯ সেপ্টেম্বর) যশোর পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন এ তথ্য জানান।

আটকরা হলেন- বেনাপোলের সাদীপুর গ্রামের মোস্তফা মোড়লের ছেলে ইয়াছিন, মোশাররফ হোসেনের ছেলে জসিম উদ্দিন, আজিজ সরদারের ছেলে পাভেল সরদার, দুর্গাপুর গ্রামের আকমত আলীর ছেলে শফিকুল ইসলাম, মৃত চাঁদ আলীর ছেলে লুলু সরদার, আব্বাসের ছেলে মোসলেম হোসেন রকি। পুলিশ সুপার বলেন, বেনাপোল বন্দরে পাসপোর্ট যাত্রীদের বিভিন্ন রকমের প্রলোভন ও মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে প্রতারক চক্রের সদস্যরা  হয়রানি ও প্রতারণা করে টাকাপয়সা ও বিভিন্ন মালামাল নিয়ে নেয়। পুলিশ বিষয়টি জানতে পেরে তাদের গ্রেফতারে অভিযান শুরু করে। এর মধ্যে গত ৮ সেপ্টেম্বর চাপাইনবাবগঞ্জের আব্দুল লতিফ, তার বোন নুরজাহান, খালাতো বোন নাজমা খাতুন ও আলিমুনকে ভারতে পাঠানোর উদ্দেশে বেনাপোল চেকপোস্টে আসেন। চেকপোস্টে নামার পর এক প্রতারক সহজে ভারতে পার করে দেবে এমন প্রলোভন দেখিয়ে বেনাপোল ইমিগ্রেশন সংলগ্ন যশোর মানিচেঞ্জার অফিসে পেছনের একটি দোকান ঘরের মধ্যে তাদেরকে নিয়ে যায়। পরবর্তীতে তাদেরকে কোনো সেবা না দিয়ে তাদের কাছ থেকে জোরপূর্বক তিন হাজার টাকা দাবি করে। তারা টাকা দিতে অস্বীকার করলে ১৪/১৫ জন অজ্ঞাতনামা ব্যক্তি এসে তাদের প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে তিন হাজার টাকা ছিনিয়ে নেয়।

তিনি বলেন, এ ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আব্দুল লতিফসহ তাদেরকে উদ্ধার করে। এসময় ইয়াছিন আলী নামে একজনকে আটক করে। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে ইয়াছিন আলী অন্য সহযোগীদের নাম প্রকাশ করে। এ ঘটনায় আব্দুল লতিফ এজাহার দায়ের করেন। পুলিশ এরপর প্রতারক চক্রের ছয়জনকে গ্রেফতার করেছে। জিজ্ঞাসাবাদে প্রতারক চক্রের সদস্যরা জানান, তারা পাসপোর্টধারী যাত্রীদের সরলতা ও অজ্ঞতার সুযোগ নিয়ে মানিচেঞ্জার, পণ্য আদানপ্রদান, ভ্রমণ ট্যাক্সসহ অন্যান্য ট্যাক্স ও দ্রুত সময়ের মধ্যে পারাপারের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে যাত্রীদের সাথে প্রতারণা করে আসছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, সহকারী পুলিশ সুপার (নাভারণ সার্কেল) জুয়েল ইমরান বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মামুন খানসহ পুলিশের অন্য কর্মকর্তরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি