সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৬:২৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
রাখালগাছি ইউপি নির্বাচনে দলীয় ভাবে ও জনপ্রিয়তায় এগিয়ে রবিউল ইসলাম ফারাজী রামপালে খাদ্যবান্ধব কর্মসূচি থেকে বাদ দেওয়ায় মানববন্ধন বাগেরহাটে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত বাগেরহাটে দি হাঙ্গার প্রজেক্টের উদ্যোগে আন্তর্জাতিক অহিংস দিবস পালিত ফকিরহাট উপজেলাকে এটুআই কর্তৃক স্মাট উপজেলা ঘোষনা মোমিন মেহেদীর ভেরিফায়েড পেইজ হ্যাকড রামপাল পাইলট বালিকা বিদ্যালয়ের সভাপতি হলেন রবিউল ইসলাম তোয়াব খানের মৃত্যুতে অনলাইন প্রেস ইউনিটির শোক “সেভ দ্য রোড-এর প্রতিবেদন” সেপ্টেম্বরে ৩ হাজার ৫৯৫ দুর্ঘটনায় প্রতিদিন আহত ১১৭, নিহত ১৭ জন উন্মোচন ক্লাব ও আবাহনী ক্রীড়াচক্র যৌথ চ্যাম্পিয়ন
ফুটপাতে নির্মাণসামগ্রী পেলে স্পট নিলাম করছে ডিএনসিসি

ফুটপাতে নির্মাণসামগ্রী পেলে স্পট নিলাম করছে ডিএনসিসি

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকার ফুটপাত ও সড়কে অবৈধভাবে নির্মাণসামগ্রী পাওয়া গেলেই সেগুলো জব্দ করে তাৎক্ষণিক নিলাম করে দিচ্ছে ডিএনসিসি। সোমবার (৭ সেপ্টেম্বর) সকালে গুলশান-২-এর ৮৬ নম্বর রোডে মেয়র মো. আতিকুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করছে একটি টিম। অভিযানে দেখা যায়, ওই রোডের একটি নির্মাণাধীন ভবনের কাজের জন্য ফুটপাত দখল করে রড রাখা হয়েছে। সেগুলোর জন্য নিলামের ডাক দেয়া হয়। পাশাপাশি ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। রোডে রাখা রডগুলো স্পট নিলামে উঠলে তাতে পাঁচজন অংশগ্রহণ করেন। এদের মধ্যে একজন সব রড ও রড কাটার মেশিন ৪৯ হাজার টাকায় ক্রয় করে নেন। পরে ট্যাক্স ভ্যাট বাবদ আরও সাত হাজার টাকা দেন তিনি।

DNCC-1

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকার ফুটপাত ও সড়কে অবৈধ নির্মাণসামগ্রী ও দোকান বা স্থাপনা পাওয়া গেলে সেগুলো জব্দ করে তাৎক্ষণিক নিলামে তোলার কার্যক্রম আজ সকাল থেকে শুরু হয়েছে।

সূত্র জানায়, ডিএনসিসির অঞ্চল-১ উত্তরা জসীমউদ্দীন মোড়; অঞ্চল-২ (মিরপুর-২) ভাসানটেক; অঞ্চল-৩ (মহাখালী) নগরভবন, গুলশান-২-এর সামনে থেকে শুরু অভিযান হবে। এছাড়া অঞ্চল-৪ (মিরপুর-১০) শাহ আলী মাজারের সামনে, অঞ্চল-৫ (কারওয়ান বাজার) আল্লাহ করিম মসজিদের সামনে, মোহাম্মদপুর; অঞ্চল-৬ (হরিরামপুর) সেক্টর-১২ ও সেক্টর-১৩ এর মোড়; অঞ্চল-৭ (দক্ষিণ খান) দক্ষিণ আজমপুর; অঞ্চল-৮ (উত্তরখান) শাহ কবির মাজার রোড, উত্তরখান; অঞ্চল-৯ ভাটারা এবং অঞ্চল-১০ সাঁতারকুল থেকে একযোগে অভিযান পরিচালিত হচ্ছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers