শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের বাগেরহাট জেলা-কমিটি অনুমোদন নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার
ফুটপাতে নির্মাণসামগ্রী পেলে স্পট নিলাম করছে ডিএনসিসি

ফুটপাতে নির্মাণসামগ্রী পেলে স্পট নিলাম করছে ডিএনসিসি

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকার ফুটপাত ও সড়কে অবৈধভাবে নির্মাণসামগ্রী পাওয়া গেলেই সেগুলো জব্দ করে তাৎক্ষণিক নিলাম করে দিচ্ছে ডিএনসিসি। সোমবার (৭ সেপ্টেম্বর) সকালে গুলশান-২-এর ৮৬ নম্বর রোডে মেয়র মো. আতিকুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করছে একটি টিম। অভিযানে দেখা যায়, ওই রোডের একটি নির্মাণাধীন ভবনের কাজের জন্য ফুটপাত দখল করে রড রাখা হয়েছে। সেগুলোর জন্য নিলামের ডাক দেয়া হয়। পাশাপাশি ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। রোডে রাখা রডগুলো স্পট নিলামে উঠলে তাতে পাঁচজন অংশগ্রহণ করেন। এদের মধ্যে একজন সব রড ও রড কাটার মেশিন ৪৯ হাজার টাকায় ক্রয় করে নেন। পরে ট্যাক্স ভ্যাট বাবদ আরও সাত হাজার টাকা দেন তিনি।

DNCC-1

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকার ফুটপাত ও সড়কে অবৈধ নির্মাণসামগ্রী ও দোকান বা স্থাপনা পাওয়া গেলে সেগুলো জব্দ করে তাৎক্ষণিক নিলামে তোলার কার্যক্রম আজ সকাল থেকে শুরু হয়েছে।

সূত্র জানায়, ডিএনসিসির অঞ্চল-১ উত্তরা জসীমউদ্দীন মোড়; অঞ্চল-২ (মিরপুর-২) ভাসানটেক; অঞ্চল-৩ (মহাখালী) নগরভবন, গুলশান-২-এর সামনে থেকে শুরু অভিযান হবে। এছাড়া অঞ্চল-৪ (মিরপুর-১০) শাহ আলী মাজারের সামনে, অঞ্চল-৫ (কারওয়ান বাজার) আল্লাহ করিম মসজিদের সামনে, মোহাম্মদপুর; অঞ্চল-৬ (হরিরামপুর) সেক্টর-১২ ও সেক্টর-১৩ এর মোড়; অঞ্চল-৭ (দক্ষিণ খান) দক্ষিণ আজমপুর; অঞ্চল-৮ (উত্তরখান) শাহ কবির মাজার রোড, উত্তরখান; অঞ্চল-৯ ভাটারা এবং অঞ্চল-১০ সাঁতারকুল থেকে একযোগে অভিযান পরিচালিত হচ্ছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers