রবিবার, ২২ মে ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
২১ মে রামপালের ডাকরা গণহত্যা দিবসে স্মৃতিচারণ ও মোমবাতি প্রজ্বলন  “আসন্ন কমিটি গঠন করার লক্ষে” ফকিরহাট থানা বিএনপি’র একাংশের মতবিনিময় বাগেরহাটে আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতার উদ্বোধন বাগেরহাটে তাঁতী লীগের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত বাগেরহাটে শ্রমিকলীগে ও সেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দের বিরুদ্বে সাংগঠনিক ব্যাবস্থার সিন্ধান্ত ফকিরহাটে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালী অনুষ্ঠিত ফকিরহাটে ভ‚মি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালী অনুষ্ঠিত প্রয়াত সাংবাদিক পংকজ কর্মকার এর ৩য় মূত্যুবার্ষিকী পালিত বাগেরহাটে জোয়ারের পানির চাপে তলিয়ে গেছে বসত বাড়ি ও মৎস্য ঘের বেতাগায় পানি ব্যবস্থাপনা সমিতির ত্রিপক্ষীয় বাস্তবায়ন চুক্তি স্বাক্ষর
নতুন রূপে আল্লু অর্জুন

নতুন রূপে আল্লু অর্জুন

অন্তর্জালে এখন একটিই নাম। আর হবেও বা না কেন, তিনি যে আল্লু অর্জুন। কোটি কোটি ভক্ত তাঁর। তিনি যদি নতুন রূপে ধরা দেন, ভক্তরা তো উচ্ছ্বসিত হবেনই।

একটু বড়, মানে কান ঢাকা বলা যায়। কোঁকড়ানো। নতুন এ হেয়ারস্টাইল আল্লু অর্জুনের। অন্তর্জালে প্রকাশ হওয়া মাত্র সে ছবি ভাইরাল। ভক্তদের মনে নানা প্রশ্ন। তার মধ্যে একটি, আসন্ন তেলেগু ছবি ‘পুষ্প’-তে কি এই লুকে দেখা যাবে অর্জুনকে?

স্ত্রী স্নেহা রেড্ডির সঙ্গে আল্লু অর্জুন ও তাঁদের বন্ধুরা। ছবি : সংগৃহীত

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, অর্জুনের নতুন লুক সাবেক ক্রিকেট তারকা শচীন টেন্ডুলকারের তরুণ বয়সের মতো। আল্লু অর্জুনের ‘পুষ্প’ ছবির শুটও সামনে। গত মে মাসে এ তারকার জন্মদিনে ছবির প্রথম ঝলক প্রকাশিত হয়।

অর্জুনকে সর্বশেষ ‘আলা বৈকুণ্ঠপুরমলু’ ছবিতে দেখা গেছে। নির্মাতা ত্রিবিক্রমের সঙ্গে এটি তাঁর তৃতীয় কাজ। বক্স অফিসে এ ছবি ২০০ কোটি রুপির বেশি আয় করে। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যায় পূজা হেজ, নিবেথা পেথুরাজ ও টাবুকে। দুই দশক পর এই তেলেগু ছবিতে কাজ করেন টাবু। ছবিতে আল্লু অর্জুনের মায়ের ভূমিকায় দেখা যায় টাবুকে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers