শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
বাগেরহাট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাছুদা আক্তারের দাফন সম্পন্ন

বাগেরহাট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাছুদা আক্তারের দাফন সম্পন্ন

চুলকাঠি ডেস্ক : বাগেরহাট সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা আফিসার মাছুদা আক্তার বৃহস্পতিবার ভোর ৫ টার সময় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বৃহস্পতিবার আসরবাদ তার নিজ জেলা বরিশালে দাফন সম্পন্ন হয়েছে। জানা যায়, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাছুদা আক্তার দীর্ঘ দিন ধরে স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। দীর্ঘদিন চিকিৎসাধীনের মধ্যে সম্প্রতি তার শারীরিক অবস্থার চরম অবনতি হয় এবং কৃত্রিম শ্বাস-প্রশ্বাসের সাহায্যে চলছিল তার জীবন ঘন্টা। বৃহস্পতিবার ভোর ৫ টায় তার মৃত্যু হয় ( ইন্না লিল্লাহি — – রাজিউন)। তার দুই মেয়ের একজন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অনার্স এবং অপরজন একাদশে  সরকারি বদরুন্নেসা কলেজে অধ্যয়নরত।

তিনি দীর্ঘ দিন ধরে সদর উপজেলায় মাধ্যমিক শিক্ষা অফিসার হিসাবে দায়িত্ব পালন করেছেন। তিনি বাগেরহাটে বেসরকারী শিক্ষকদের চিকিৎসার্থে চিকিৎসা কল্যান সমিতি গঠন করে শিক্ষকদের সাহায়া করে আসছেন। একই সাথে এই সমিতির মাধ্যমে অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা জানানো হয়। দীর্ঘ দিনে তিনি শিক্ষকদের একান্তভাবে আপন করে নিয়েছেন। তার মৃত্যুর সংবাদ শিক্ষক সমাজকে খুব শোকাহত করেছে। অনেক শিক্ষক তার মৃত্যুর খবরে চোখের পানি ধরে রাখতে পারেননি।জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ কামরুজ্জামান, উপজেলা একাডেমিক সুপার ভাইজার এসএম হিশামুল হক সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers