বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
ফকিরহাটে কর্মসম্পাদন চুক্তি( APA)আওতায় জনসম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে মহিলা সমাবেশ অনুষ্ঠিত আগামী সংসদ নির্বাচনের মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে,চিতলমারি উপজেলা কমিটির আলোচনা সভা নভেম্বর ২০২২ সেভ দ্য রোড-এর প্রতিবেদন বাইক লেন না থাকায় নভেম্বরে দূর্ঘটনা বেড়ে ৪ হাজার ১৯৩ জবিসহ বিভিন্ন স্থানে সংবাদযোদ্ধাদের উপর হামলার নিন্দা ও বিচার দাবি বাগেরহাটে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী গ্রেফতার, ৪ ককটেল উদ্ধার বাগেরহাটের মোল্লাহাটে ট্রলি উল্টে চালক নিহত চুলকাটি প্রেসক্লাবে মেম্বর প্রার্থী মনিরুলের সংবাদ সম্মেলন ফকিরহাটে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ফকিরহাটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ছাগল বিতরণ
মোকছেদপুরে স্কুল পড়ুয়া ছাত্রী আত্মহত্যায়, সৎ মা কর্তৃক হত্যার অভিযোগ উঠেছে

মোকছেদপুরে স্কুল পড়ুয়া ছাত্রী আত্মহত্যায়, সৎ মা কর্তৃক হত্যার অভিযোগ উঠেছে

বাদশা আলম/ সাকিব, (ফকিরহাট) প্রতিনিধিঃ 

গোপালগঞ্জ জেলার মোকছেদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মিলন মুন্সির দ্বিতীয় স্ত্রী সুরভী আক্তার কর্তৃক প্রথম স্ত্রীর স্কুল পড়ুয়া ছাত্রী মিম আক্তার (১১) কে রোববার তারিখ ২৩/০৮/২০২০ ইং বেলা আনুমানিক ১১টার সময় বাড়ীতে কেই না থাকায় মিমকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। এ বিষয়ে স্থানীয় ও মিমের নানা আলী আকবর ও মামা আরমান শেখ এ প্রতিনিধিকে বলেন, আমার নাতনি মিমকে তার সৎ মা প্রাই সময় মানসিক ও শারিরিক নির্যাতন করে আসছিল। গত ২৩/০৮/২০ ইং তারিখ রোববার আমার নাতি মেহেদী হাসান মোবাইল ফোনে আমাকে জানায় মিম মারা গেছে। কিভাবে মারা গেছে জানতে চাইলে সে বলে আমিতো ঢাকায় মিম আত্মহত্যা করেছে। পরে তার সংঙ্গে এ বিষয়ে কথা হয় ও অনেকে জানায় মিমের সৎ মা তাকে গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে। আমরা সেখানে গিয়ে দেখি মিমের লাশ মোকছেদপুর থানা পুলিশ প্রশাসন নিয়ে গেছে। আমরা থানাতে যেতে চাইলে সুরভী আক্তারের কিছু লোকজন আমাদের বাধা দেয় ও বিভিন্ন ধরনের হুমকি-ধামকি দেয়। এঅবস্থায় আমি ও আমার পরিবারের সদস্যরা এক পর্যায় পালিয়ে আসি। এ বিষয়ে মোকছেদপুর থানার ওসি তদন্ত বলেন, মিমের মৃত্যু নিয়ে বিভিন্ন দিক থেকে বিভিন্ন কথা শোনা যাচ্ছে মিমের লাশ ময়নাতদন্ত করা হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত আত্মহত্যা না হত্যা কিছু বলা যাচ্ছে না। তারপরও তদন্ত করে মূল ঘটনার উদঘাটন করবেন বলে জানিয়েছেন ওসি তদন্ত খন্দকার মোঃ আমিনুর রহমান। এ নিয়ে মোকছেদপুর থানায় একটি অপমৃত্যু মমালা হয়েছে।যার নং ৩৫ তাং২৩/০৮/২০২০ইং। মিমের আত্মহত্যা না হত্যার বিষয়ে তার পিতা মিলন বলেন ময়নাতদন্তের রিপোর্টে যা হয় তারপর থানা প্রশাসন সেই মোতাবেক আইনি ব্যবস্থা নিবেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers