শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
সিনহার দুর্দান্ত ড্রাইভিং স্কিলের ভিডিও ভাই’রাল

সিনহার দুর্দান্ত ড্রাইভিং স্কিলের ভিডিও ভাই’রাল

চুলকাঠি ডেস্ক : নিয়তির করুণ পরিণতির কাছে হেরে গিয়ে সবাইকে কাঁদিয়ে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান এখন ওপারের বাসিন্দা।

আর কখনো ফিরবেন না সবার মাঝে, আর কখনো দেখা যাবে না তার দুষ্টামি, মানুষকে কাছে টেনে নেয়ার সেই আকুতি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার কল্যাণে আবারো সামনে এলো অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খানের একটি ভিডিও। ভিডিওতে দেখা গেছে, কালো রঙের পোশাক পড়ে কালো একটি প্রাইভেট’কার চালাচ্ছেন সিনহা মো. রাশেদ খান।

কখনো ব্যাক গিয়ারে আবার কখনো ফ্রন্ট, আবার কখনো এঁকেবেঁকে। গাড়ি চালনায় এতোটাই দক্ষ ছিলেন যে, তার চেহারায় বিন্দুমাত্র ভীতিও ছিল না। এটি যেন তার বাম হাতের খেল!

গত ৩১ জুলাই রাত সাড়ে ৯টায় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফের বাহারছড়া শামলাপুর তল্লা’শি চৌকিতে পু’লিশের গু’লিতে মা’রা যান অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান।

ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে একটি উচ্চ পর্যায়ের ত’দন্ত কমিটি গঠন করা হয়। ৫ আগস্ট টেকনাফ থা’নার ওসি প্রদীপ দাশ ও দায়িত্বরত পরিদর্শক লিয়াকত আলীসহ ৯ জনকে আ’সামি করে সিনহার বোন কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আ’দালতে হ’ত্যা মা’মলা করেন।

এ মা’মলার পর ৯ পু’লিশ সদস্যকেই বরখাস্ত করা হয়। মা’মলা’টি ত’দন্ত করছে রেব। শুরুতে রেব-১৫ এর এএসপি জামিল আহম’দকে এ মা’মলার ত’দন্ত কর্মক’র্তা হিসেবে নিয়োগ দেয়া হয়। পরে তার স্থলে নতুন ত’দন্ত কর্মক’র্তা হিসেবে নিয়োগ পান রেবের সিনিয়র এএসপি মোহাম্ম’দ খায়রুল ইস’লাম।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers