সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল ফকিরহাটের মাসকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মাদারদিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  মোংলা বন্দর ও উপকুলীয় এলাকায় হঠাৎ বৃষ্টি কেএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ৮ জন আটক
যানবাহন চলাচলে সীমাহীন দুভোর্গ খুলনা মংলা মহাসড়কে

যানবাহন চলাচলে সীমাহীন দুভোর্গ খুলনা মংলা মহাসড়কে

সাকিব ফকিরহাট  প্রতিনিধি : খুলনা মংলা জাতীয় মহাসড়কের বিভিন্ন স্থানে পিচ ও কার্পেটিং উঠে বড় বড় গর্ত হওয়ায় যানবাহন  চলাচলে সীমাহীন পোহাতে হচ্ছে দুভোর্গ। এতে যানবাহন চলাচলে বাধাগ্রস্থ সহ সড়কে প্রতিনিয়ত ছোট বড় দুর্ঘটনা হচ্ছে। অতিদ্রুত সড়কটি মেরামত বা সংস্কার করা না হলে দুর্ঘটনা ঘটে প্রাণহানীর ঘটনা ঘটে যেতে পারে। সরেজমিনে গিয়ে দেখা গেছে, খুলনা মংলা জাতীয় মহাসড়কের কাটাখালী ভায়া দিগরাজ-মোংলা সীমান্ত সড়কের বিভিন্ন স্থানে পিচ ও কার্পেটিং উঠে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। এই গর্তে পানি জমে এমন অবস্থার সৃষ্ঠি হয়েছে যে লোকজন চলাচল করা তো দুরের কথা যানবাহনও চলাচল করতে পারছে না।
মহাসড়কের খাজুরা শ্যমবাগত চুলকাঠি ভট্টেবালিয়াঘাটা রোনসেন ফয়লা সহ বেশকিছু স্থানে পিচ ও কার্পেটিং উঠে বড়বড় ট্যাম হয়ে উচু হয়ে পড়ায় যানবাহন চলাচলে মুল বাধা হয়ে দাড়িয়েছে। যানবাহন চালকরা জানিয়েছেন, বৃষ্টির পানিতে সড়কের ভাঙ্গা স্থানে পানি জমে একাকার হয়ে পড়ায় চলাচলের সময় কিছুই দেখা যায় না। এসব গর্তের ভিতর পড়ে নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনার শিকার হচ্ছে। তাছাড়া চালকরা ভাল জায়গা দিয়ে যাওয়ার জন্য প্রতিযোগীতা শুরু করার সময় দুর্ঘটনার কবলে পড়েেছে। ফলে জীবনের ঝুকি নিয়ে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ স্থান দিয়ে চলাচল করতে বাধ্য হচ্ছেন তারা। তারা বলেছেন উক্ত সড়কের কাটাখালী ভায়া চুলকাঠির মাঝখানে শ্যামবাগাত মেট্রোবিক্সের সমনে ভয়াবহ অবস্থা। এছাড়া সড়কের খাজুরা চুলকাঠি ভট্টেবালিয়াঘাটা রোনসেন ফয়লা সহ বেশ কিছু গুরুত্বপূর্ণ স্থানে এই ভয়াবহ অবস্থার সৃষ্টি হয়েছে। অতিদ্রুত সড়কটি মেরামত বা সংস্কার করা না হলে দুর্ঘটনা ঘটে প্রাণহানীর ঘটনা ঘটে যেতে পারে। এব্যাপারে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের জন্য বাগেরহাট সড়ক ও জনপদ বিভাগের আশু হস্তক্ষেপ কামনা করেছেন সচেতন জনগন।
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers