রবিবার, ২২ মে ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
২১ মে রামপালের ডাকরা গণহত্যা দিবসে স্মৃতিচারণ ও মোমবাতি প্রজ্বলন  “আসন্ন কমিটি গঠন করার লক্ষে” ফকিরহাট থানা বিএনপি’র একাংশের মতবিনিময় বাগেরহাটে আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতার উদ্বোধন বাগেরহাটে তাঁতী লীগের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত বাগেরহাটে শ্রমিকলীগে ও সেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দের বিরুদ্বে সাংগঠনিক ব্যাবস্থার সিন্ধান্ত ফকিরহাটে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালী অনুষ্ঠিত ফকিরহাটে ভ‚মি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালী অনুষ্ঠিত প্রয়াত সাংবাদিক পংকজ কর্মকার এর ৩য় মূত্যুবার্ষিকী পালিত বাগেরহাটে জোয়ারের পানির চাপে তলিয়ে গেছে বসত বাড়ি ও মৎস্য ঘের বেতাগায় পানি ব্যবস্থাপনা সমিতির ত্রিপক্ষীয় বাস্তবায়ন চুক্তি স্বাক্ষর
শেখ হেলাল উদ্দীন ডিগ্রি কলেজে জাতীয় শোক দিবস পালন

শেখ হেলাল উদ্দীন ডিগ্রি কলেজে জাতীয় শোক দিবস পালন

চুলকাঠি অফিস : শেখ হেলাল উদ্দীন কলেজে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকির উপর স্বাস্থ্য বিধি মেনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। দিবসটির আনুষ্ঠানিকতা শুরু হয় জাতীয় পতাকা অর্ধনমিত ও কালোপতাকা উত্তোলনের মধ্য দিয়ে। পতাকা উত্তোলন শেষে কলেজের ছাত্রছাত্রী, শিক্ষক ও উপস্থিত সুধিজনদের কালোব্যাজ পরিয়ে দেওয়া হয়। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদানের মধ্য দিয়ে আলোচনা অনুষ্ঠান শুরু হয়। কলেজ অধ্যক্ষ বটু গোপাল দাসের সভাপতিত্বে, সহকারী অধ্যাপক মোঃ হোসাইন ছায়েদীন এর উপস্থাপনায় বক্তব্য রাখেন জাতীয় শোক দিবস উদযাপন কমিটির আহ্বায়ক প্রভাষক অপূর্ব লাল সাহা, সহকারী অধ্যাপক দীন মহাম্মদ মোল্লা, সেখ তারিকুল ইসলাম, মৃত্যুঞ্জয় কুমার দাস, শিক্ষক প্রতিনিধি প্রভাষক সিরাজুল ইসলাম, উৎপল কুমার দাস, মোসাঃ আতাউন্নেছা, শেখ শামীম ইসলাম শিক্ষার্থী লক্ষ্মী রায়, নুসরাত জাহান অনন্যা, বাধন বিশ্বাস প্রমুখ।আলোচনা সভায় বক্তারা বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি আজো যারা পলাতক তাদের দেশে ফিরিয়ে এনে মৃত্যুদন্ড কার্যকর করা এবং নৃশংস এই হত্যাযোগ্যের নেপথ্য নায়কদের খুঁজে বের করতে কমিশন গঠনের দাবী তুলে ধরেন বর্তমান সরকারের কাছে। আলোচনা সভা শেষে আমার মুজিব শিরোনামে রচনা প্রতিযোগিতার বিজয়িদের হাতে পুরস্কার হিসেবে বঙ্গবন্ধুর লেখা অসমাপ্ত আত্মজীবনী এবং কারাগারের রোজনামচা বই তুলে দেওয়া হয়। উল্লেখ্য জাতীয় শোক দিবস উপলক্ষে রচনা প্রতিযোগিতায় শেখ হেলাল উদ্দীন কলেজের শিক্ষার্থী লক্ষ্মী রায়ের লেখা জেলার গন্ডি পেরিয়ে কেন্দ্রীয় পর্যায়ে অংশগ্রহণের জন্য প্রেরণ করা হয়েছে মর্মে ফকিরহাট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নিশ্চিত করেছেন। সর্বশেষ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবার এবং কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ও ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান করোনা যোদ্ধা স্বপন দাশ কোভিড-১৯ পজেটিভ হয়ে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন আছেন তাঁর দ্রুত সুস্থতা কামনা করে দোয়া মাহফিল করা হয়।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers