শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
ফকিরহাট উপজেলা চেয়ারম্যান স্বপন দাশের সুস্থ্যতা কামনায় পিলজংগের বিভিন্ন মসজিদে দােয়া অনু্ষ্ঠিত

ফকিরহাট উপজেলা চেয়ারম্যান স্বপন দাশের সুস্থ্যতা কামনায় পিলজংগের বিভিন্ন মসজিদে দােয়া অনু্ষ্ঠিত

আলমগীর হোসেন : করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় বঙ্গবন্ধু মেডিকেল কলেজ (পি,জি) হাসপাতালে চিকিৎসারত রয়েছেন বাগেরহাটের ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সুযোগ্য সভাপতি স্বপন দাশ। তার আশু সুস্থ্যতা কামনা করে শুক্রবার জুম্মাবাদ বিভিন্ন মসজিদে মসজিদে দােয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পরে টাউন নওয়াপাড়া পান বাজার বায়তুল আমান জামে মসজিদের চাদিনায় ১৪ আগষ্ট শুক্রবার রাত সাড়ে ৭টায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মসজিদ কমিটির সভাপতি ও খতিব হাফেজ মোঃ মােশারফ হোসন এর পরিচালনায় ও মুফতি হান্নান এর সঞ্চালনা অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুবীর কুমার মিত্র, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক জীবন কৃষ্ণ ঘােষ,পিলজংগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মােড়ল জাহিদুল ইসলাম, সংগঠনিক সম্পাদক শেখ মােশারফ হােসন,বেতাগা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোঃ আলামগীর হােসেন,আলহাজ্ব শওকত হােসন, আওয়ামী লীগ নেতা মিহির সরকার, আকরাম হােসন, শ্রমীকলীগ নেতা অপিরুদ্দিন অপি ও সহ বিভিন ব্যাক্তিবর্গ।পিলজংগ পশ্চিমপাড়া বায়তুল আমান জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দােয়া মাহফিল পরিচালনা করেন মসজিদের খতিব মাওলানা মােঃ রফিকুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সভাপতি মােঃ ফিরােজ তরফদার, সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, আসাদ মীর ও রাজু মীর সহ বিভিন ব্যাক্তিবর্গ।

অপর দিকে লখপুর ইউনিয়নের জাড়িয়া কাহারডাঙ্গা বায়তুল আমান জামে মসজিদে আওয়ামী লীগ নেতা জামাল ফারাজীর উদ্যোগে দােয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মসজিদের খতিব মাওলানা মােঃ বােরহান উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য মােঃ খলিলুর রহমান, সহ-সভাপতি আবু হুরাইয়া বিশ্বাস, আওয়ামী লীগ নেতা জামাল ফারাজী সহ বিভিন ব্যাক্তিবর্গ।

এছাড়া ফকিরহাট নির্বাহী কর্মকর্তা তানভীর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদের সদস্য শেখ আব্দুর রাজ্জাক, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মুস্তাহিদ সুজা সহ যারা করোনায় আক্রান্ত এবং জিবনের ঝুঁকি নিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশের পাশে থেকে হাসপাতালে সেবা করছেন আনন্দ দাশ ও তাপস দেবনাথ এর সার্বিক সুস্থ্যতা ও মঙ্গল কামনা করে প্রার্থনা করা হয়।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের পক্ষথেকে সকলকে মাস্ক ও তাবারক বিতরন করা হয়।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers