শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারে ইয়াবা পাচারের অভিযোগ!

প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারে ইয়াবা পাচারের অভিযোগ!

শুক্রবার সন্ধ্যায় র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানান

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে প্রাইভেটকারে ব্যবহৃত গ্যাস সিলিন্ডারের ভেতরে ইয়াবা পাচারের অভিযোগে ফিরোজ আলম (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শুক্রবার (১৪ আগস্ট) সন্ধ্যায় র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানান।

তিনি বলেন, “সকালে গোপনসূত্রে খবর  পেয়ে সোনারগাঁয়ের আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে চেকপোস্ট স্থাপন করা হয়। এ সময় কক্সবাজার থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার তল্লাশি করে ১৮,৪০০ পিস ইয়াবাসহ ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে মাদক ব্যবসায়ের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার ও মাদক বিক্রয়ের নগদ ৯,২৩০ টাকা জব্দ করা হয়।”

গ্রেফতার মো. ফিরোজ আলম লক্ষ্মীপুর জেলার সদর থানাধীন খন্দকারপুর এলাকার বাসিন্দা।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী জানান, গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়  প্রাইভেটকার চালিয়ে কক্সবাজার থেকে আসছিল। গ্রেফতারকৃত ওই ব্যক্তি দীর্ঘদিন ধরে প্রাইভেটকারে যাত্রী পরিবহনের আড়ালে প্রাইভেটকারে ব্যবহৃত গ্যাস সিলিন্ডারের ভেতরে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিল বলেও জানান তিনি।

র‌্যাবের দাবি, জিজ্ঞাসাবাদে সে আরও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় ইয়াবা কক্সবাজার থেকে নিয়ে এসে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ ও বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers