মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
আগামী সংসদ নির্বাচনের মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে,চিতলমারি উপজেলা কমিটির আলোচনা সভা নভেম্বর ২০২২ সেভ দ্য রোড-এর প্রতিবেদন বাইক লেন না থাকায় নভেম্বরে দূর্ঘটনা বেড়ে ৪ হাজার ১৯৩ জবিসহ বিভিন্ন স্থানে সংবাদযোদ্ধাদের উপর হামলার নিন্দা ও বিচার দাবি বাগেরহাটে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী গ্রেফতার, ৪ ককটেল উদ্ধার বাগেরহাটের মোল্লাহাটে ট্রলি উল্টে চালক নিহত চুলকাটি প্রেসক্লাবে মেম্বর প্রার্থী মনিরুলের সংবাদ সম্মেলন ফকিরহাটে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ফকিরহাটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ছাগল বিতরণ বাগেরহাটে সংকল্প প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
বাগেরহাটে ব্যবসায়ীকে গলা কেটে হত্যার ঘটনায় ঘাতক আটক

বাগেরহাটে ব্যবসায়ীকে গলা কেটে হত্যার ঘটনায় ঘাতক আটক

বাগেরহাট অফিস : বাগেরহাটর মোরেলগঞ্জ নামাজ পড়তে যাওয়ার সময় ব্যবসায়ীকে গলা কেটে হত্যার ঘটনায় মূল ঘাতক হাসিব সরদার (২২) কে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে কচুয়া উপেজলা সদরের থানা এলাকা থেকে মোরেলগঞ্জ থানা পুলিশ হাসিবকে আটক করে। এর আগে বুধবার মারগিবের নামাজ পড়তে মসজিদে ওঠার সময় সুপারি ব্যবসায়ী মফিজুল ইসলাম সরদারকে হত্যা করে পালিয়ে যায় হাসিব ও তার সহযোগিরা। আটক হাসিব সরদার বাগেরহাটর মোরেলগঞ্জ উপজেলার কুমারখালী গ্রামের লোকমান সরদারের ছেলে। মোরলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, বুধবার সন্ধ্যায় হত্যা কান্ডের খবর শুনে আমরা ওই এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্ররণ করি। স্থানীয় ও নিহতের স্বজনদের সাথে কথা বলে হত্যাকারী সম্পর্ক নিশ্চিত হই। হাসিবকে আটকের জন্য রাতেই মোরলগঞ্জ থানা পুলিশের একাধিক টিম বিভিন্ন এলাকায় অভিযান শুরু করে। এক পর্যায় দুপুরে কচুয়া উপজেলা সদরের থানা এলাকা থেকে আমরা হাসিবকে আটক করতে সক্ষম হই। তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যার সাথে আর কেউ জড়িত আছে কিনা আমরা তা জানার চেষ্টা করছি। হত্যার সাথে যেই জড়িত থাকুক না কেন তাদের আমরা গ্রফতার করবই।
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers