সোমবার, ২৩ মে ২০২২, ০৩:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
ঘরে ঘরে পৌঁছাবে BSNL এর ইন্টারনেট, চলে এল BookMyFiber পোর্টাল

ঘরে ঘরে পৌঁছাবে BSNL এর ইন্টারনেট, চলে এল BookMyFiber পোর্টাল

চুলকাঠি ডেস্ক : সরকারি টেলিকম কোম্পানি BSNL, সহজে গ্রাহকদের কাছে ইন্টারনেট পরিষেবা পৌঁছে দেওয়ায় জন্য তাদের নতুন পোর্টাল ‘BookMyFiber’ লঞ্চ করলো। এই পোর্টালের সাহায্যে ইউজাররা Bharat Fiber কানেকশনের জন্য অনলাইনে আবেদন করতে পারবেন। এর বিশেষ দিক হল, BSNL এর এই পোর্টাল দেশের সমস্ত সার্কেলের জন্য উপলব্ধ এবং এর সাহায্যে খুব সহজে ইন্টারনেট সার্ভিস পাওয়া যাবে। BSNL এর অফিসিয়াল সাইট থেকেই BookMyFibre পোর্টাল অ্যাক্সেস করা যাবে। এবার এই ওয়েবসাইট আপনার লোকেশন ডিটেক্ট করে নেবে। এরপর আপনাকে পিন কোড, মোবাইল নম্বর ও ইমেল এড্রেস এন্টার করতে হবে। এরপরে বিএসএনএল এর এরিয়া অফিসাররা আপনাকে কল করে নেবে।

BSNL Bharat Fiber প্ল্যানের দাম:

জানিয়ে রাখি ভারত ফাইবার প্ল্যানের বিভিন্ন সার্কেলে বিভিন্ন দাম আছে। সাধারণত এর প্রাথমিক প্ল্যানের মূল্য ৪৯৯ টাকা। তবে কয়েকটি সার্কেলে ৪২৯ টাকার প্ল্যানও উপলব্ধ। আবার সর্বোচ্চ প্ল্যানের মূল্য ১৬,৯৯৯ টাকা। বিএসএনএল ভারত ফাইবার প্ল্যানে সর্বোচ্চ ২০০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট পরিষেবা পাওয়া যায়।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers