শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
ফকিরহাটের বেতাগা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে প্রথম মাসের আগেই হোল্ডিং ট্যাক্স প্রতি বছরের ন্যায় আবারও শতভাগ আদায়

ফকিরহাটের বেতাগা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে প্রথম মাসের আগেই হোল্ডিং ট্যাক্স প্রতি বছরের ন্যায় আবারও শতভাগ আদায়

আলমগীর হোসেন : বাগেরহাটের ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে প্রথম মাসের আগেই ইউনিয়ন পরিষদের হোল্ডিং ট্যাক্স প্রতি বছরের ন্যায় আবারও শতভাগ আদায়। উপজেলার বেতাগা ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য শেখ আব্দুর রাজ্জাক হোল্ডিং ট্যাক্স আদায়ে শতভাগ অর্জন সহ তৃতীয় বারের মত শ্রেষ্ট হয়ে পূর্বের ধারাবাহিকতা বজায় রেখেছেন। এই নিয়ে তিনি পরপর তৃতীয় বারের মত হোল্ডিং ট্যাক্স আদায় করে একটি নজির বিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন।

জানা গেছে উক্ত বেতাগা ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য শেখ আব্দুর রাজ্জাক বছর শুরু হতে না হতেই তার ওয়ার্ডের সকল জনগনের ধার্যকৃত হোল্ডিং ট্যাক্স আদায় করার কাজ হাতে নেন। সে মোতাবেক বছর শুরু হতে না হতেই ২০২০-২১অর্থ বছরের সকল জনগনের ধার্যকৃত হোল্ডিং ট্যাক্স শতভাগ আদায় করেন।তিনি জুলাই মাসের মধ্যেই আদায় সম্পূর্ণ করেছেন যা সারা দেশের মধ্যে একটি নজির বিহীন।

এরপূর্বেও তিনি ২০১৮-১৯ ও ২০১৯-২০অর্থ বছরেও শতভাগ হোল্ডিং ট্যাক্স আদায় করে দৃষ্টান্ত স্থাপন করেন। তার ওয়ার্ডের মোট ধার্যকৃত টাকা ৬৩৪.৭০/-। এখানে মোট পরিবারের সংখ্যা ৪৪৬টি, শিক্ষার হার ৭০%, মোট লোক সংখ্যা ১৭৪০জন। এর মধ্যে পুরুষ ৭০৪ ও মহিলা ৮৩৬জন।ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ বলেছেন বেতাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,সদস্যবৃন্দ ও বেতাগা বাসির সকলের প্রচেষ্টায় বেতাগা ইউনিয়ন পরিষদ প্রতি বছর শত ভাগ হোল্ডিং ট্যাক্স আদায় ও পরিশোধ করে থাকে।এবছর ও তেমনি সকলের প্রচেষ্টায় প্রথমে ৮নং ওয়ার্ড আদায় সম্পূর্ণ করেছে। তাতে করে বেতাগা ইউনিয়ন তথা উপজেলার সুনাম অর্জনে বিশেষ ভূমিকা রাখবে।এভাবে সব ওয়ার্ড এবং উপজেলার সকল ইউনিয়ন পরিষদের হোল্ডিং ট্যাক্স আদায় করতে উৎসাহ হবে। বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ সবার আগে হোল্ডিং ট্যাক্স আদায় করার জন্য ধন্যবাদ জানিয়েছেন।তিনি আরো বলেন খুব তাড়াতাড়ি বেতাগা ইউপি সকল ওয়ার্ডের হোল্ডিং ট্যাক্স আদায় সম্পূর্ণ হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers