বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১২ পূর্বাহ্ন

শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারী কলেজে পাঠদানের উদ্বোধন ও বৃত্তি প্রদান রামপালে বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত চন্ডিতলা স্কুলের শিক্ষার্থীরা পেল পোশাক বাগেরহাটে প্রতিবন্ধিকে মারপিটের অভিযোগে সংবাদ সম্মেলন রামপালে কাদিরখোল মাধ্যমিক বিদ্যালয় ৪১ তম বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত বাগেরহাটে “উগ্রবাদ প্রতিরোধে ছাত্র, গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের ভূমিকা” শীর্ষক দিনব্যাপি সেমিনার অনুষ্ঠিত ফ্রী ফায়ার গেম নিয়ে দ্বন্দ, ভ্যান চালক বন্ধুকে হত্যা করে গ্যারেজ মেকানিক বাগেরহাটে সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধে দিনব্যাপী সেমিনার আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে দেশে লুটপাটের মহোৎসব চলছে সুন্দরবনে বাঘের আক্রমণে জেলে আহত হওয়ার দু’দিন লোকালয়ে বাঘের গর্জন নির্বাহী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে ফকিরহাটে মানববন্ধন
ফকিরহাটের বেতাগা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে প্রথম মাসের আগেই হোল্ডিং ট্যাক্স প্রতি বছরের ন্যায় আবারও শতভাগ আদায়

ফকিরহাটের বেতাগা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে প্রথম মাসের আগেই হোল্ডিং ট্যাক্স প্রতি বছরের ন্যায় আবারও শতভাগ আদায়

আলমগীর হোসেন : বাগেরহাটের ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে প্রথম মাসের আগেই ইউনিয়ন পরিষদের হোল্ডিং ট্যাক্স প্রতি বছরের ন্যায় আবারও শতভাগ আদায়। উপজেলার বেতাগা ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য শেখ আব্দুর রাজ্জাক হোল্ডিং ট্যাক্স আদায়ে শতভাগ অর্জন সহ তৃতীয় বারের মত শ্রেষ্ট হয়ে পূর্বের ধারাবাহিকতা বজায় রেখেছেন। এই নিয়ে তিনি পরপর তৃতীয় বারের মত হোল্ডিং ট্যাক্স আদায় করে একটি নজির বিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন।

জানা গেছে উক্ত বেতাগা ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য শেখ আব্দুর রাজ্জাক বছর শুরু হতে না হতেই তার ওয়ার্ডের সকল জনগনের ধার্যকৃত হোল্ডিং ট্যাক্স আদায় করার কাজ হাতে নেন। সে মোতাবেক বছর শুরু হতে না হতেই ২০২০-২১অর্থ বছরের সকল জনগনের ধার্যকৃত হোল্ডিং ট্যাক্স শতভাগ আদায় করেন।তিনি জুলাই মাসের মধ্যেই আদায় সম্পূর্ণ করেছেন যা সারা দেশের মধ্যে একটি নজির বিহীন।

এরপূর্বেও তিনি ২০১৮-১৯ ও ২০১৯-২০অর্থ বছরেও শতভাগ হোল্ডিং ট্যাক্স আদায় করে দৃষ্টান্ত স্থাপন করেন। তার ওয়ার্ডের মোট ধার্যকৃত টাকা ৬৩৪.৭০/-। এখানে মোট পরিবারের সংখ্যা ৪৪৬টি, শিক্ষার হার ৭০%, মোট লোক সংখ্যা ১৭৪০জন। এর মধ্যে পুরুষ ৭০৪ ও মহিলা ৮৩৬জন।ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ বলেছেন বেতাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,সদস্যবৃন্দ ও বেতাগা বাসির সকলের প্রচেষ্টায় বেতাগা ইউনিয়ন পরিষদ প্রতি বছর শত ভাগ হোল্ডিং ট্যাক্স আদায় ও পরিশোধ করে থাকে।এবছর ও তেমনি সকলের প্রচেষ্টায় প্রথমে ৮নং ওয়ার্ড আদায় সম্পূর্ণ করেছে। তাতে করে বেতাগা ইউনিয়ন তথা উপজেলার সুনাম অর্জনে বিশেষ ভূমিকা রাখবে।এভাবে সব ওয়ার্ড এবং উপজেলার সকল ইউনিয়ন পরিষদের হোল্ডিং ট্যাক্স আদায় করতে উৎসাহ হবে। বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ সবার আগে হোল্ডিং ট্যাক্স আদায় করার জন্য ধন্যবাদ জানিয়েছেন।তিনি আরো বলেন খুব তাড়াতাড়ি বেতাগা ইউপি সকল ওয়ার্ডের হোল্ডিং ট্যাক্স আদায় সম্পূর্ণ হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers