সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৯:৫১ অপরাহ্ন

শিরোনাম :
সুন্দরবনে বাঘের আক্রমণে জেলে আহত হওয়ার দু’দিন লোকালয়ে বাঘের গর্জন নির্বাহী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে ফকিরহাটে মানববন্ধন ফকিরহাট খাদ্যগুদামে বিদায়ী ও নবাগত কর্মকর্তাদের সংবর্ধনা ফকিরহাটে কলেজ ছাত্র হত্যার ঘটনায় মামলা,দু’জন আটক প্রকৌশলীর উপর হামলাকারী সন্ত্রাসীদের শাস্তির দাবিতে বাগেরহাটে মানববন্ধন প্রেসক্লাব রামপালের কমিটি গঠন সভাপতি সবুর রানা সম্পাদক সুজন মজুমদার বাগেরহাটে দৈনিক গনমুক্তির ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মোংলা সুন্দরবনে গোলপাতা আহরন মৌসুম শুরু ফকিরহাটে নিখোঁজ হওয়ার একসপ্তাহ পর কলেজ ছাত্র অনিকের লাশ উদ্ধার ফকিরহাটের পিলজঙ্গের কংগ্রেস মোড়ের অদুরে ছিনতাই সংঘঠিত
ফকিরহাটে সরকারের সার্বিক দিকনির্দশনা মেনেই চলছে বেতাগা পশুর হাট

ফকিরহাটে সরকারের সার্বিক দিকনির্দশনা মেনেই চলছে বেতাগা পশুর হাট

আলমগীর হোসেন : দক্ষিণাঞ্চলের সর্ববৃহৎ পশুর হাট ফকিরহাটের বেতাগা পশুর হাট।আগত কুরবানির ঈদ পবিত্র ঈদ উল আযাহা উপলক্ষে বেতাগা পশুর হাটে করোনা পরিস্থিতিতে সরকারি প্রশাসনিক সার্বিক দিক নির্দশনা মেনেই চলছে বেতাগা পশুর হাট। বেতাগা পশুর হাটে শুক্রবার (১৭ জুলাই) সকল ১১টায় হাট পরিদর্শন করেন ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ,উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রহিমা সুলতানা বুশরা।ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ বলেন, ফকিরহাট উপজেলাতে মোট দুইটি হাটে পবিত্র ঈদ উল আযাহা উপলক্ষে ফকিরহাট বাজরের পশুর হাট এবং বেতাগা পশুর হাট। হাট দুইটিতে করোনা ভাইরাস পরিস্থিতিতে সকল নিয়ম মেনে চলছে।

ক্রেতা বিক্রেতা সকলে শারিরিক দুরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে ক্রয় বিক্রয় করছে।হাটে রয়েছে করা নিরাপত্তা ও শৃংখলা রক্ষার জন্য পুলিশ ও স্বেচ্ছাসেবক টিম।টাকা যাচাই করার মেশিন,টাকা গনোনার মেশিন সহ রয়েছে ভেটেরিনারি পশু চিকিৎসকবৃন্দ। হাটে রয়েছে প্রশাসনিক কড়া নজরদারী। এছাড়া উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান টিম হাটের সার্বিক পরিস্থিতি নজর দারীতে রাখবে।এছাড়া এসময় আরো উপস্থিত ছিলেন বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ,বেতাগা পশুর হাটের পরিচালক মেসার্স বেতাগা ট্রেডার্সের পরিচালক আনন্দ কুমার দাশ সহ হাট পরিচালনা কমিটির সকল নেতৃবৃন্দ। বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ বলেন বেতাগা কাচা বাজরের হাট ও পশুর হাটে করোনা পরিস্থিতিতে মাক্স বিতরণ ও জনসচেতনতা মূলক প্রচারনা অবহত রয়েছে।বেতাগা পশুর হাটের পরিচালক আনন্দ কুমার দাশ বলেন, আগামী ২৭ জুলাই সোমবার থেকে ৩১ জুলাই শুক্রবার প্রতিদিন ভোর থেকে বিকাল ৫ টা পর্যন্ত চলবে বেতাগা পশুর হাট।

বরাবরের মত সার্বিক শৃংখলা বজায়ে রাখতে স্বেচ্ছাসেবক টিম ও প্রশাসনিক টিম কাজ করছে। গাড়ি রাখা এবং পশু গাড়িতে উঠানোর সুব্যবস্থা রয়েছে। হাটে করোনা পরিস্থিতিতে মাক্স বিতরণ করা হচ্ছে।তিনি আরো বলেন, করোনা পরিস্থিতিতে প্রথম থেকেই শারিরিক দুরত্ব ও স্বাস্থ্য বিধি মেনেই হাট পরিচালনা করছি। বেতাগা পশুর হাটে ক্রয় বিক্রয়ের একটি নিরাপদ আশ্রায় স্থল।তাই সকলকে আহব্বন জানাচ্ছি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers