মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৫:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
বাগেরহাটের শিকদার বাড়ী দুর্গামন্দির পরিদর্শন করলেন ডিসি-এসপি রামপালে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে এমপি তন্ময় এর অনুদান বিতরণ অনিয়ম-দুর্নীতির দায়ে বিতাড়িত পঃ পঃ কর্মকর্তা এবার বাগেরহাটে বদলি বাগেরহাটে আপন ভাইদের মধ্য জয়গা-জমি নিয়ে বিরোধ বাগেরহাটে চাদার দাবীতে ব্যবসায়ীর জোরপূর্বক চেকে স্বাক্ষর নেওয়ার অভিযোগ বাগেরহাটে মিলন স্মৃতি সংসদ বহুতল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন বাগেরহাটে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উদ্বোধন রাখালগাছি ইউপি নির্বাচনে দলীয় ভাবে ও জনপ্রিয়তায় এগিয়ে রবিউল ইসলাম ফারাজী রামপালে খাদ্যবান্ধব কর্মসূচি থেকে বাদ দেওয়ায় মানববন্ধন বাগেরহাটে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত
যমুনা নদীর পানি ৪১ সে.মি. ও ধলেশ্বরী নদীর পানি ৮৩ সে.মি. বিপসসীমার উপরে

যমুনা নদীর পানি ৪১ সে.মি. ও ধলেশ্বরী নদীর পানি ৮৩ সে.মি. বিপসসীমার উপরে

নিজস্ব ডেস্ক:  টাঙ্গাইলে প্রায় সব কয়টি নদীর পানি বৃদ্ধি অব্যহত হয়েছে। এর মধ্যে যমুনা,  ঝিনাই ও ধলেশ্বরী নদীর পানি বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। এতে করে জেলার সার্বিক বণ্যা পরিস্থিতি অবনতি হয়েছে। আজ বৃহস্পতিবার  সকাল ৯ টায় যমুনা নদীর পানি বিপসসীমার ৪১ সে.মি. উপরে ধলেশ্বরী নদীর পানি ৮৩ সে.মি. এবং ঝিনাই নদীর পানি ৪৭ সে মি. উপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers