মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের চুলকাঠি ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন chulkati24@gmail.com এই ই-মেইলে ।

শিরোনাম :
খুলনা মংলা মহাসড়কে অধিকাংশ ট্রাক ওভারলোডের কারণে ঘটছে প্রতি নিয়ত  দুর ঘটনা

খুলনা মংলা মহাসড়কে অধিকাংশ ট্রাক ওভারলোডের কারণে ঘটছে প্রতি নিয়ত  দুর ঘটনা

চুলকাঠি ডেস্কঃ বাগেরহাট খুলনা-মাওয়া মহাসড়ক কাটাখালী হাইওয় থানা পুলিশর চেকপোষ্ট ও মামলা কার্যক্রম না থাকায় ভেঙ্গে পড়েছে   মহাসড়কর সার্বিক শৃঙ্খলা এবং নিরাপত্তা ব্যবস্থা।  একাধারে বৃদ্ধি পেয়েছে মহাসড়কে থ্রী-হুইলার চলাচল,অতিরক্ত পণ্যবহন  এবং মহাসড়কে অবৈধ পার্কিং।অতিরুক্ত পণ্যবোঝায় যান চলাচলের ফলে দ্রুত নষ্ট হচ্ছে মহাসড়ক ,অন্য দিকে ,বেপরোয়া গতিতে যান চলাচল সহ মহাসড়কের সাইড সোলডারে অবৈধ ভাবে দখল  করে ইট-বালু সহ অন্যান্য মালামাল রেখে ব্যবসা করায় প্রায় ঘটছে ছোট বড় কোন না কোন দূঘর্টনা বলে মনে করেছে স্থানীয় সচেতন মহল।

প্রত্যক্ষ্য দর্শীদের সাথে আলাপ করে জানা গেছে মঙ্গলবার ভোর রাত ২ টা ৩০ মিনিটে খুলনা-মংলা মহাসড়কের চুলকাঠি নামক স্থানে মংলা থেকে ছেড়ে আসা যশোর-ট(১১-২৭০৫) ২০ টন ইউরিয়া সার বোঝায় ট্রাকটির পিছনের চাকা পানছার হয়ে গেলে মংলা থেকে ছেড়ে আসা অপর একটি ট্রাক কুষ্টিয়া-ট(১১-২৩৫৬) ৭৫০ ব্যাগ সিমেন্ট বাোঝায় পানছার হওয়া ট্রাকটি পিছন থেকে সজোরে ধাক্কা দিল সার বোঝায় ট্রাকটি একটি গাছের সাথে ধাক্কাখেলে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং সিমেন্ট  বোঝায় ট্রাকটির সামনের অংশ ও ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছেে তবে  এতে কেউ হতাহত হয়নি। এতে মহাসড়ক ঘন্টা খানেক যান চলাচল বদ্ধ থাকার পর এলাকাবাসী ও অন্যন্যা যানবাহন চালকদের সহায়তায় যান চলাচল স্বাভাবিক হয়েছে। তবে ট্রাক দুইটিক আটক করতে পারিনি কাটাখালী হাইওয়ে থানা পুলিশ।এ ব্যাপার জানতে চাওয়া হলে কাটাখালী হাইওয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম বলেন উদ্ধর্তন কতৃপক্ষর নিদের্শনা মুতাবেক বর্তমান মামলা দায়র বদ্ধ আছে তাছাড়া কাটাখালী হাইওয় থানার মহাসড়কের শৃঙ্খলা রক্ষায় সার্বক্ষনিক টহল দিচ্ছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers