শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি
ভর্তি চলিতেছ রৌফন রেডিয়ান্ট স্কুলে প্লে গ্রুপ থেকে শুরু। চুলকাটি বাজার, (রুটস বাংলাদেশ) বনিকপাড়া রোড, বাগেরহাট।
সংবাদ শিরোনাম :
নয়ন স্মৃতি নাইট শর্ট ক্রিকেট টুর্নামেন্টে সৈয়দপুর চ্যাম্পিয়ন আত্মসমর্পণকারী দস্যুরা পেল র‌্যাবের ঈদ উপহার বাগেরহাটে দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন শেখ তন্ময় এমপি বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে মোংলায় মানববন্ধন বর্ণাঢ্য আয়োজনে রামপালে জাতীয় ভোটার দিবস পালন রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  বিনামূল্যে চিকিৎসা সেবা  প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন পশুর চ্যানেলে তলা ফেটে দুর্ঘটনাকবলীত কার্গো জাহাজটি এখও ঝুকি মুক্ত নয়, চলছে কয়লা অপসারণ মোংলায় কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি, ১১ নাবিক জীবিত উদ্ধার মোংলা বন্দরের সিবিএ’র কর্মচারী সঘের সাবেক সাঃ সম্পাদক এস এম ফিরোজ সহ ৩ জনের সদস্য পদ বাতিল
বগুড়ায় শিশু ধর্ষণ, ধর্ষণকারী আটক

বগুড়ায় শিশু ধর্ষণ, ধর্ষণকারী আটক

মিজানুর রহমান (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদিঘীতে টাকার লোভ দেখিয়ে সাত বছরের শিশু কন্যাকে ধর্ষন করেছে দুই সন্তানের জনক শহিদুল ইসলাম (২৬) নামের এক লম্পট।

গতকাল মঙ্গলবার আদমদিঘী উপজেলার তিলোছ আদর্শ গ্রামের পাশে গভীর নলকূপের ঘরে এই ঘটনাটি ঘটে। আজ বুধবার এলাকাবাসী ধর্ষক শহিদুল ইসলামকে আটক করে থানায় সোপর্দ করে।
জানা যায়,তিলোছ আর্দশ গ্রামের বাসিন্দা তার মেয়েকে দাদা-দাদীর কাছে রেখে ঢাকায় কাজ করে। গতকাল মঙ্গলবার একই গ্রামের আঃ হাই এর ছেলে শহিদুল ইসলাম টাকার প্রলোভন দেখিয়ে শিশুকন্যাকে নিয়ে সীতাহার নামক স্থানে একটি গভীর নলকূপের ঘরে নিয়ে ধর্ষণ করে এবং ভয় ভীতি দেখিয়ে শিশুটিকে ছেড়ে দেয়। রাতে শিশুটি তার দাদীর কাছে ধর্ষনের কথা খুলে বললে ঘটনাটি ফাঁস হয় এবং এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

পুলিশ খবর পেয়ে ধর্ষক শহিদুল ইসলামকে গ্রেফতার করে। বিষয়টি নিশ্চিত করেছেন কুন্দগ্রাম ইউপি চেয়ারম্যান এসএম বেলাল হোসেন। আদমদিঘী থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, মামলা করা হয়েছে, ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া প্রেরন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

Leave a Reply

Your email address will not be published.

  1. © স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০২০২১, www.chulkati24.com

কারিগরি সহায়তায়ঃ-SB Computers